সোমবার ● ১৩ জুলাই ২০২০ ● ২৯ আষাঢ় ১৪২৭ ● ২১ জিলক্বদ ১৪৪১
তিন চলচ্চিত্রে কথামনি
আনন্দবাজার রিপোর্ট
প্রকাশ: বুধবার, ১৭ জুন, ২০২০, ৪:৩২ পিএম | অনলাইন সংস্করণ

তিন চলচ্চিত্রে কথামনি

তিন চলচ্চিত্রে কথামনি

যশোরের মনিহারের মেয়ে কথামনি। নিয়মিত মাইটিভিতে  সিনেমা বিষয়ক দুটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন চলচ্চিত্রেও। তার হাতে আছে এখন তিনটি চলচ্চিত্র। 

হাসিবুল ইসলাম মিজানের ‘মনে মনে প্রেম’ শিরোনামের চলচ্চিত্রে প্রথম চুক্তিবদ্ধ হন এই গ্ল্যামারকন্যা। কিন্তু নির্মাতার মৃত্যুর কারণে এখনো ছবির শুটিং শেষ করা হয়নি। প্রযোজনা সূত্রে জানা যায় খুব শিগগির এই ছবির শুটিং আবার শুরু হবে। এদিকে সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন রবিউল ইসলাম রাজের ‘খোদার কসম’ ও ‘এসোনা প্রেম করি’ শিরোনামের আরো দুটি ছবিতে। 

করোনা পরিস্থিতি ভালোর দিকে গেলে এই দুটি ছবির কাজ শুরু হবে বলে জানান কথামনি। 

তিনি আরো বলেন,  লকডাউনের আগেই ছবি দুটির শুটিং শুরু হওয়ার কথা ছিলো। করোনায় সব কিছু এলোমেলে হয়ে গেছে। তিনটি ছবিতে দর্শক আমাকে তিনটি চরিত্রে দেখতে পাবেন। অভিনয় দিয়ে আমি দর্শকের মন জয় করতে চাই। এরইমধ্যে আমি ছোটপর্দার কয়েকটি নাটকের প্রস্তাব পেয়েছি। তবে আমার স্বপ্ন চলচ্চিত্র। তাই এটি নিয়ে আমি এগিয়ে যেতে চাই। এদিকে আজ এই গ্ল্যামারকন্যার জন্মদিন। দিনটি পরিবারের সাথেই উদযাপন করছেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com