শুক্রবার ● ১০ জুলাই ২০২০ ● ২৬ আষাঢ় ১৪২৭ ● ১৮ জিলক্বদ ১৪৪১
পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধে ঐক্যমত
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ১১:৩৭ পিএম | অনলাইন সংস্করণ

পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধে ঐক্যমত

পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধে ঐক্যমত

পরিবহন খাতে মালিক ও শ্রমিক সংগঠনের নামে অবৈধ চাঁদাবাজি বন্ধে ঐক্যমত পোষণ করেছেন পরিবহন শ্রমিক নেতারা।

বৃহস্পতিবার বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের নেতাদের এক সভায় এ ঐক্যমত পোষণ করা হয়।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ এর সভাপতিত্বে সভায় সকল মেট্রোপলিটন কমিশনার এবং রেঞ্জ ডিআইজিরা ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন। তাদেরকে সভায় আলোচিত বিষয়গুলো প্রতিপালনের জন্য নির্দেশনা দেন আইজিপি। 

 
 অবৈধ ও ফিটনেসবিহীন গাড়ি না চালানো, মহাসড়কে নসিমন, করিমন, ভটভটি ইত্যাদি যানবাহন চলাচল বন্ধ রাখা, যে কোনো মূল্যে সড়কে শৃঙ্খলা বজায় রাখা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয় সভায়।

সড়কে চাঁদাবাজি বন্ধে পরিবহন মালিক-শ্রমিক সবাইকে একসঙ্গে কাজ করার আহবান জানান আইজিপি। তিনি সড়কে শৃঙ্খলা বজায় রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

সভায় বাংলাদেশ সড়ক পরিবহন, শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. শাহজাহান খান এমপি, সহ-সভাপতি সাদেকুর রহমান হিরু ও সাধারণ সম্পাদক মো. ওসমান আলী, অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজি মল্লিক ফখরুল ইসলামসহ অন্য পুলিশ কর্মকর্তা এবং শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com