মঙ্গলবার ● ১৪ জুলাই ২০২০ ● ৩০ আষাঢ় ১৪২৭ ● ২২ জিলক্বদ ১৪৪১
ঈদে ছিন্নমূলদের জন্য খাদ্য সহায়তা দিল ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১০:৩৬ পিএম | অনলাইন সংস্করণ

ঈদে ছিন্নমূলদের জন্য খাদ্য সহায়তা দিল ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদ

ঈদে ছিন্নমূলদের জন্য খাদ্য সহায়তা দিল ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদ

করোনার এই মহাবিপদের মধ্যে চলে এল ঈদুল ফিতর। আর এই ঈদের মধ্যে অন্য সব ভাল উদ্যোগের মতো এবার ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ বেছে নিয়েছেন ছিন্নমূল মানুষকে চারটা ডাল ভাত খাওয়াতে। আর তার মহতি উদ্যোগে সারা দিয়ে এগিয়ে এসেছে ফেসবুক গ্রুপ জয় বাংলার সদস্যরা। এর অংশ হিসেবে ঈদের সকালে স্বাস্থ্যবিধি মেনে অন্তত চার শ অসহায় মানুষের মুখে খাবার তুলে দেন তাঁরা।

বৈশ্বিক মহামারি করোনার মধ্যে বেকার ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে দুই মাস ধরে নানা মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর। তিনি নানা সময়েউ পাশে পেয়েছেন অনেককেই। এবার তার এই মহতি উদ্যোগে হাত বাড়িয়ে দিয়েছে জয় বাংলা গ্রুপ। সংকটকালে টিকে থাকার জন্য দরিদ্র ও নিম্নবিত্ত ব্যক্তিদের আর্থিকভাবে সহযোগিতা করছেন, সেই সঙ্গে নিয়মিত নিরন্ন মানুষের মুখে খাবার তুলে দেওয়ার পাশাপাশি ঢাকার বিভিন্ন এলাকায় অভুক্ত কাক-কুকুরের জন্যও খাদ্যের সংস্থান করছেন।

ঈদের দিনের ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বরে রান্না করা হয়েছে খাবার। নামাজের পরই খাবার বিতরণ করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বরে রান্না করা হয়েছে খাবার। খাবারের তালিকায় ছিল সাদা ভাত, গরুর মাংস আর সেমাই।এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্য এলাকায় এসব খাবার বিতরণ করা হয়। তারা নির্দিষ্ট স্থানে বসে পরেন। খাবার পৌঁছে দেওয়া হচ্ছে ছিন্নমূল এসব মানুষের কাছে। কয়েক দফায় প্রায় চার শ মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়। খাবারের তালিকায় ছিল সাদা ভাত, গরুর মাংস আর সেমাই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com