মঙ্গলবার ● ৭ জুলাই ২০২০ ● ২৩ আষাঢ় ১৪২৭ ● ১৫ জিলক্বদ ১৪৪১
বরগুনায় হৃদয় হত্যা মামলা: তিনজনের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর, চারজনের শুনানি হবে কিশোর আদালতে
প্রতিনিধি, বরগুনা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ৭:১৪ পিএম | অনলাইন সংস্করণ

বরগুনায় হৃদয় হত্যা মামলা: তিনজনের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর, চারজনের শুনানি হবে কিশোর আদালতে

বরগুনায় হৃদয় হত্যা মামলা: তিনজনের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর, চারজনের শুনানি হবে কিশোর আদালতে

বরগুনায় হৃদয় হত্যা মামলায় গ্রেফতারকৃত সাতজনকে বুধবার (২৭ মে) বেলা ১২টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়।

আদালত আসামী নোমান কাজী (১৮) হেলাল মৃধা (২৬) ও হেলাল ফকির (২১) প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন। অপর অভিযুক্ত চারজন অপ্রাপ্তবয়স্ক হওযায় তাদেরকে শিশু আদালতে হাজির করার নির্দেশ দেয়া হয়েছে। শিশু আদালতে হাজিরের পূর্ব পর্যন্ত জেল সুপারের তত্বাবধানে চারজনকে দেয়া হয়েছে।

অপরদিকে নিহত হৃদয়ের জানাজা বুধবার বিকেলে গ্রামের বাড়ি বড়লবনগোলায় অনুষ্ঠিত হয়। এসময় ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা যুবলীগ সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবুসহ শতশত এলাকাবাসী জানাযায় অংশ গ্রহন করে। এসময় এলাকাবাসী হৃদয় হত্যার সাথে জড়িতরা কেউ যেন ছাড়া না পায় এর দাবী জানান।
  
হৃদয় হত্যা ঘটনায় ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৪-১৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে বরগুনা থানায় মামলাটি দায়ের করেন নিহত হৃদয়ের মা মোসা: ফিরোজা বেগম।

উলেখ্য, ঈদের  দিন (সোমবার) বিকেলে বরগুনার পায়রা নদীর পাড়ে গোলবুনিয়ায় বন্ধুদের সাথে ঘুরতে যান হৃদয়। এ সময় পূর্ব শত্রুতার পাশাপাশি হৃদয়ের সঙ্গে থাকা এক বান্ধবীকে উত্ত্যক্ত করলে হৃদয় এর প্রতিবাদ করে। এতে বাকবিতন্ডা হলে অভিযুক্তরা হৃদয়সহ তার কয়েক বন্ধুকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে গুরুতর আহত হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মৃত্যুবরণ করেন হৃদয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com