মঙ্গলবার ● ৭ জুলাই ২০২০ ● ২৩ আষাঢ় ১৪২৭ ● ১৫ জিলক্বদ ১৪৪১
বাউফলে হিন্দু বৌদ্ধ খৃস্টান পরিষদের মানববন্ধন
প্রতিনিধি বাউফল
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ৭:০৪ পিএম আপডেট: ২৮.০৫.২০২০ ৭:১৫ পিএম | অনলাইন সংস্করণ

বাউফলে হিন্দু বৌদ্ধ খৃস্টান পরিষদের মানববন্ধন

বাউফলে হিন্দু বৌদ্ধ খৃস্টান পরিষদের মানববন্ধন

পটুয়াখালী বাউফলের উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে তাপস দাসের (৩০) হত্যাকরীদের গ্রেফতার ও বিচারের দাবিতে  মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) বেলা ১১টায় বাউফল থানার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন শেষে খোকন সাহার সভাতিত্বে বক্তব্য রাখেন বাউফল পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক অতুল পাল, সিনিয়র সহ সভাপতি সাংবাদিক জিতেন্দ্র নাথ রায়, কার্যকরী পরিষদের সদস্য তুষার কান্তি ও নিহত তাপসের বড় ভাই পংকজ দাস এবং তার মা রিনা রানী দাস।

মামলার বাদি পঙ্কজ চন্দ্র তার বক্তব্যে বলেন, এখানে বক্তব্য দেয়ার কিছুই নাই, দলকে ভালবাসি। উপর থেকে নির্দেশনা এসেছে তোমরা ওখানে যাও। চেয়ারম্যান সাহেব বললো তোমরা খালি হাতেই যাও। যেহেতু আজকে চান্দের দিন। আমি কোন হুড় গেঞ্জাম চাইনা, আমার সাথে সবাই থাকবা। আমরা মটর সাইকেলে থেকে নামার সাথে সাথেই লাঠিসোটা বেড় করা হলো কেন? এবং প্রশাসনের সামনে। প্রশাসনের কাছে বিচারটা রইল, যদি আপনার ভাই হতো, আপনার সন্তান হতো কি করতেন? 

বক্তব্যে তিনি পুলিশকে উদ্দেশ্য করে আরও বলেন, আপনাদের সামনে আমার জলজ্যান্ত ভাইটাকে খুন করা হলো। ভিডিও ফুটেজে দেখা যায় আপনাদের সামনে চাকু নিয়া ঘোরে আপনারা ধরেন নাই কেন?

তিনি পৌরসভার মেয়কে উদ্দেশ্য করে বলেন, আপনার নির্দেশে আমার ভাই খুন হয়েছে। আপনি মানুষ নিয়ে রাজনীতি করেন, সন্ত্রাসীদের নিয়ে কেন রাজনীতি করেন? মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারক লিপি প্রদান করা হয়। বাউফল পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ স্মারক লিপি প্রদান করেন।

উল্ল্যেখ গত ২৪ মে দুপুরে থানা সংলগ্ন জেলা পরিষদের ডাকবাংলোর সামনে পৌর মেয়র করোনা ভাইরাসের তোরন নির্মান করতে গেলে এমপি আসম ফিরোজের নেতা কর্মীরা বাঁধা প্রদান করেন। দুই গ্রুপের সংঘর্ষে যুবলীগ কর্মী তাপস দাস আহত হন এবং বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ওই দিন রাতে পৌনে আটটার দিকে মারা যান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com