মঙ্গলবার ● ৭ জুলাই ২০২০ ● ২৩ আষাঢ় ১৪২৭ ● ১৫ জিলক্বদ ১৪৪১
শালিখায় করোনা মুক্ত পুলিশ সদস্যদেরকে সাদরে গ্রহণ
শালিখা, মাগুরা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ২:৪৭ পিএম | অনলাইন সংস্করণ

শালিখায় করোনা মুক্ত পুলিশ সদস্যদেরকে সাদরে গ্রহণ

শালিখায় করোনা মুক্ত পুলিশ সদস্যদেরকে সাদরে গ্রহণ

মাগুরার শালিখা উপজেলায় করোনা মুক্ত পুলিশ সদস্যদেরকে ফুলের শুভেচ্ছা দিয়ে সাদরে গ্রহণ করলেন শালিখা থানা পুলিশ। আজ বুধবার সকাল ১০ টায় শালিখা থানা চত্বরে সচেতনতা মূলক বক্তব্যের মাধ্যমে পুলিশ সদস্যদের উপস্থিতিতে একজন এ এস আই, দুইজন কনোস্টেবল ও একজন নারী কনস্টেবলকে অভ্যর্থনা জানানো হয়। 

এর আগে গত ১০ মে তারিখে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নমুনা পরীক্ষা করালে তাদের শরীরে করোনা সনাক্ত হয়৷ পরে ২৩ মে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  নমুনা পরীক্ষা করালে ২৬ মে তাদের ফলাফল নেগেটিভ  আসে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। 

এ ব্যাপারে সদ্য করোনামুক্ত এ এস আই এর সাথে কথা বললে তিনি বলেন, মহান আল্লাহ পাকের অশেষ রহমতে ও নিজের স্বাভাবিক পরিচর্যা ও সচেতন থাকার ফলে আমি সুস্থ হয়েছি পাশাপাশি তিনি আরো বলেন, কোন আক্রান্ত রোগীদের প্রতি অমানবিক না হয়ে তাদের সদয় হওয়ার  আহ্বান জানান। শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি)মোঃ তরিকুল ইসলাম বলেন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  পরপর দুইবার তাদের নমুনা পরীক্ষা করালে ফলাফল নেগেটিভ আসে। ফলে এখন তারা  করোনামুক্ত এবং স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com