মঙ্গলবার ● ৭ জুলাই ২০২০ ● ২৩ আষাঢ় ১৪২৭ ● ১৫ জিলক্বদ ১৪৪১
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই জনের প্রাণহানি
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ১১:০১ পিএম | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই জনের প্রাণহানি

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই জনের প্রাণহানি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থীসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মে) রাত ৭টার দিকে মির্জাপুর-বালিয়া ভায়া উয়ার্শী আঞ্চলিক সড়কের রোয়াইল এলাকায় মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বর্ধনপাড়া গ্রামের মুজাফ্ফর মিয়ার ছেলে মোটরসাইকেল চালক মো. পারভেজ হোসেন (১৭) ও ইজিবাইকের যাত্রী ধামরাই উপজেলার ধানতারা গ্রামের আশু দেওয়ান (৭০)।

মোটরসাইকেল আরোহী একই গ্রামের সাজেদ মিয়ার ছেলে মো. নাহিদ হাসান (১৭) আহত হন। তারা দুই বন্ধু এবার উয়ার্শী পাইকপাড়া এম ইয়াসিন অ্যান্ড ইউনুস খান উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছেন।

কুমুদিনী হাসপাতালে নাহিদ হাসানের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন।

জানা গেছে, উপজেলার উয়ার্শী ইউনিয়নের বর্ধনপাড়া গ্রামের দুই বন্ধু পারভেজ ও নাহিদ ঈদের আনন্দ উপভোগ করতে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে উয়ার্শী ব্রিজের দিকে যাচ্ছিলেন। মির্জাপুর-বালিয়া ভায়া উয়ার্শী আঞ্চলিক সড়কের রোয়াইল বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মির্জাপুরগামী ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন মোটরসাইকেলের আরোহী ও ইজিবাইকের যাত্রীকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক পারভেজ ও আশু মিয়াকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলের আরোহী নাহিদের অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় পাঠানো হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com