শুক্রবার ● ১০ জুলাই ২০২০ ● ২৬ আষাঢ় ১৪২৭ ● ১৮ জিলক্বদ ১৪৪১
দাগনভূঞায় ব্যক্তি উদ্যোগে স্থাপন করা হচ্ছে জীবাণুনাশক টানেল
ফেনী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ৬:৩৪ পিএম | অনলাইন সংস্করণ

দাগনভূঞায় ব্যক্তি উদ্যোগে স্থাপন করা হচ্ছে জীবাণুনাশক টানেল

দাগনভূঞায় ব্যক্তি উদ্যোগে স্থাপন করা হচ্ছে জীবাণুনাশক টানেল

বৈশ্বিক মহামারি করোনায় ফেনীর দাগনভূঞায় অনেকে মানবিক কাজ করছেন।তাদের মধ্যে একজন ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী নূর ইসলাম।করোনাভাইরাস চলাকালিন সময়ে নিজের  সামর্থ্যানুযায়ী নিজ এলাকা দাগনভূঞা পৌরসভায় ত্রাণ সামগ্রী,ঈদ সামগ্রী মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছেন।গত শনিবার থেকে ব্যক্তিগত উদ্যোগে  উপজেলায় ৭ টি জীবানুনাশক টানেল স্থাপনের কাজ হাতে নিয়েছে।ইতিমধ্যেই বাজারের জিরো পয়েন্টে ১ টি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ টি জীবানুনাশক  টানেল স্থাপন করা হয়েছে।

ব্যবসায়ী নূর ইসলাম জানান, দাগনভূঞায় উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনের নির্দেশে করোনা সংক্রমন এড়াতে আজ উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স একটি  জীবানুনাশক টানেল স্থাপন করা হয়েছে। এর আগে শনিবার বাজারে জিরো পয়েন্টে একটি জীবানুনাশক টানেলে স্থাপন করা হয়।
এছাড়া পর্যায়ক্রমে উপজেলা পরিষদ,থানা প্রাঙ্গনসহ সিন্দুরপুর ও রাজাপুরে বাকি জীবানুনাশক টানেল স্থাপনের পরিকল্পনা রয়েছে।প্রতিটি টানেলে স্থাপনে ব্যয় হবে ৭০ হাজার টাকা করে।

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রুবাইয়েত বিন করিম জানান,হাসপাতাল আসা রোগীদের জন্য নূর ইসলাম সাহেব নিজ উদ্যোগে একটি জীবানুনাশক টানেল স্থাপন করেছে ।এটা করোনা সংক্রমণ রোধে একটি বড় ধরনের সার্পোট।এই জন্য ওনাকে ধন্যবাদ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com