শুক্রবার ● ২৯ মে ২০২০ ● ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৫ শওয়াল ১৪৪১
বাউফলে ত্রাণ বিতরণ করায় নির্যাতন
প্রতিনিধি বাউফল
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ১০:১৬ পিএম | অনলাইন সংস্করণ

বাউফলে ত্রাণ বিতরণ করায় নির্যাতন

বাউফলে ত্রাণ বিতরণ করায় নির্যাতন

পটুয়াখালীর বাউফলে করোনা ভাইরাসে কর্মবিমুখ অসহায় মানুষদের ত্রাণ দেওয়ায় বিএনপি নেতাকে মারধরের অভিযোগ উঠেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার ধুলিয়া ইউপির মধ্য ঘুরচাকাঠি গ্রামে ওই ঘটনা ঘটেছে। 

জানাগেছে, জাতীয়তাবাতী সামাজিক সংস্থা জাসাস এর কেন্দ্রিয় নেতা আবদুল কাইউম শুক্রবার সকাল ১০টায় পাঁচ শতাধীক দুস্থ মানুষের মাঝে আর্থিক সাহায্য সহ ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী বিতরণ করেন। শুক্রবার দিবাগত রাতে সারে ১১টার দিকে স্থানীয় জেলে পল্লীতে ত্রাণ বিতরণের কাজ শেষে বাড়ি ফিরছিলেন। ওই সময় বাড়ীর উত্তর পাশে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কিছু দুর্বৃৃত্তরা তাকে পথরোধ করে দাড়ায়। কিছু বুঝবার আগেই তার মুখ বেঁধে ফেলে এবং সারারাত হাত পা বেঁধে নির্যাতন করে ফেলে রেখে যায়। 

ভোর রাতে জিয়াউল হক নামের এক পথচারী একটি পরিত্যাক্ত ঘরের ভিতর থেকে তার আত্ম চিৎকার শুনে এগিয়ে যায়। পরে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় লাইফ কেয়ার কিনিকে ভর্তী করেন। আহত কাইউম জানায়, বিএনপি পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে বলে তার উপর হামলা করা হয়েছে। ত্রাণ যাতে বিতরণ না করতে পারি সে লক্ষে বিভিন্ন মাধ্যমে আমাকে একাধীক বার হুমকী দেয়া হয়েছে এবং এলাকা ছেড়ে চলে যেতে বলা হয়েছে। এলাকা ছেড়ে যাইনি বলে আজ হামলার স্বীকার হয়েছি। রাতে আমাকে বার বার পায়ের নিচে পিটানো হয়েছে আর বলেছে এলাকা ছেড়ে যেতে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]