বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ২:৩৪ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্তের উপসর্গ নিয়ে আরেক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে আটটায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। 

নগরের হালিশহর থানায় কর্মরত কনস্টেবল মো. নেকবার হোসেন (৪২) ভোলা জেলার চরফ্যাশন থানার চর আফজাল গ্রামের কাঞ্চন আলীর ছেলে। তিনি হালিশহরের নয়া বাজার এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তার মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মাহাবুবর রহমান।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার আবু বকর সিদ্দিক জানান, করোনা উপসর্গ নিয়ে কনস্টেবল নেকবার হোসেনের মৃত্যু হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

হালিশহর থানার ওসি রফিকুল ইসলাম জানান, গত ১৪ মে জ্বর আসলে বাসায় কোয়ারেন্টাইনে পাঠানো হয় তাকে। ১৬ মে দামপাড়া পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি। শুক্রবার তার অবস্থার অবনতি হলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আইসিইউতে রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। শনিবার সকালে তার মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, করোনা ও উপসর্গ নিয়ে এ পর্যন্ত চট্টগ্রাম মহানগর এবং জেলায় তিন পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]