বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
আজ চিত্রনায়িকা বিপাশা কবিরের জন্মদিন
বিনোদন ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ১:৫১ পিএম | অনলাইন সংস্করণ

আজ চিত্রনায়িকা বিপাশা কবিরের জন্মদিন

আজ চিত্রনায়িকা বিপাশা কবিরের জন্মদিন

আজ ২৩ মে শনিবার অভিনেত্রী বিপাশা কবিররে জন্মদিন। আজকের এই দিনে ঢাকা জেলায় জন্মগ্রহণ করেন তিনি। বাবা ব্যবসায়ী ও মা গৃহিণী। বিপাশা কবির দুই ভাই- বোনের মধ্যে বড় তিনি। বিপাশা কবিরের বেড়ে উঠাটাও ঢাকাতেই।

ঢাকাই সিনেমার ‘পাষান‘ কন্যা বলা হয় চিত্রনায়িকা বিপাশা কবিরকে। সেই ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ১৪তম স্থান অধিকার করে শোবিজ অঙ্গনে পরিচিতি পাওয়া আজকের চিত্রনায়িকা বিপাশা কবির তিনি।

সেই সময় থেকেই মডেলিং ও অভিনয়ে নাম লেখান তিনি। অভিনয় করেছেন একাধিক নাটকেও। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপরে প্রায় ৬০ টির বেশি ছবির আইটেম গানে নেচে রূপালি পর্দায় বিপাশা কবির পেয়েছেন আলদা পরিচিতি।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘গুণ্ডামি’ ছবিতে অভিনয় করে প্রথমবারের মতো নায়িকা হিসেবে দর্শকের সামনে হাজির হন তিনি। এ ছবিতে তার নায়ক ছিলেন শাহরিয়াজ। এরপর ‘ক্রাইম রোড’, ও ‘খাস জমিন’ ছবিতেও নায়িকা হিসেবে দেখা যায় বিপাশাকে। ‘খাস জমিন’ ছবিতে বিপাশার নায়ক ছিলেন হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। সবশেষ সৈকত নাসির পরিচালিত ‘পাষান ‘ ছবিতে তাকে শেষ দেখা গেছে, এ-ছবিতে বিপাশার বিপরীতে ছিল কলকাতা বাংলার নায়ক ওম। প্রায় সাতটির মত সিনেমায় তিনি কেন্দ্রীয় নায়িকার ভূমিকায় ধরা দিয়েছেন।বিপাশা কবির সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতে মাঝে মাঝে কাজ করেন।

আজ এই চিত্রনায়িকার জন্মদিন ভোরের পাতা অনলাইন পরিবারের পক্ষ থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা।

জন্মদিনের প্রসঙ্গে তিনি বলেন, আসলে এবারের জন্মদিনে কোনো আয়োজন নেই। দেশের এই পরিস্থিতে আনন্দে ভাঁটা পড়েছে সবার তাই ঘরেই থাকবো আলাদা করে কিছু করবোনা এবং রমজান মাস চলছে রোজা রাখছি নামাজ পড়ছি আমি নামাজ পড়ি যতটুকু সম্ভব আমি নিজেকে ভালো কাজের সাথে রাখি। এবং এবারের ঈদেও তাই করবো ঘরেই থাকবো।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]