বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
কচুয়ায় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদকের খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ৪:১৮ এএম | অনলাইন সংস্করণ

কচুয়ায় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদকের খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ

কচুয়ায় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদকের খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরণ

চাঁদপুরের কচুয়ার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ তাঁর নিজের উপজেলা চাঁদপুরের কচুয়ার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় কর্মহীন, দুস্থ ও নিম্ন আয়ের ১৮০০ পরিবারে দ্বিতীয় দফায় খাদ্যসামগ্রী ও বস্ত্র পৌছে দিয়েছেন। এর মধ্যে ১৩০০ ব্যাগ খাদ্যসামগ্রী ও ৫০০ শাড়ী রয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, সেমাই, চিনি ও দুধ। ড. সেলিমের মাহমুদের পক্ষে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্যসামগ্রী ও বস্র পৌঁছে দেন। এটি উল্লেখ্য, ড. সেলিম মাহমুদ গতমাসে কচুয়ায় ১৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন।

কচুয়ায় শিক্ষার উন্ননয়নে ড. সেলিম মাহমুদ আজ থেকে ২৫ বছর পূর্বে ১৯৯৫ সালে তাঁর বাবা কর্তৃক তাঁকে দানকৃত তিন একর জমিতে পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ প্রতিষ্ঠা করেছিলেন। ওই কলেজে বর্তমানে প্রায় ১৫০০ ছাত্র-ছাত্রী পড়াশুনা করছে। কচুয়ার কোনো মানুষ যখনই কোনো কাজ নিয়ে তাঁর কাছে গেছেন, তিনি আন্তরিকভাবে তাঁদের সাহায্য করার চেষ্টা করেছেন। এটি তিনি এখনো করে যাচ্ছেন।

ড. সেলিম মাহমুদ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির প্রথম আইন বিষয়ক সম্পাদক। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নিযুক্ত হয়ে ১০ বছর রাষ্ট্রীয় গুরুত্বপৃর্ণ সাংবিধানিক পদে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশন ট্রাইবুনালের চেয়ারম্যান, এনার্জি রেগুলেটরী কমিশনের সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (UCBL) এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]