বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
হরিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
মাহিদুল ইসলাম মাহি, হরিরামপুর থেকে
প্রকাশ: শুক্রবার, ২২ মে, ২০২০, ৯:০৯ পিএম | অনলাইন সংস্করণ

হরিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

হরিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার  ঝিটকা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। শুক্রবার সকাল ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মোঃ বিল্লাল হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। 

স্বাস্থ্যবিধি উপেক্ষা করে দোকান খুলে ব্যবসা করার অপরাধে ২ জন দোকানদারকে সংক্রমক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল),  আইনের ২৫ ধারায় অভিযুক্ত করে ১৫০০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। অভিযুক্ত ব্যবসায়ীরা হলেন, মোঃ তারেক ও মোঃ সায়েম। এছাড়া অস্বাস্থ্যকরভাবে সেমাই বিক্রয়ের অপরাধে মোঃ আবদুল কাদের নামের মুদি দেকানিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এ ৫০০০ টাকা জরিমানা করা হয়। 

মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন হরিরামপুর থানা পুলিশ। হরিরামপুর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো: বিল্লাল হোসেন বলেন,নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ব্যতীত সব ধরণের দোকান বন্ধ রাখার জন্য বাজার কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকানদারদের সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশ দেয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]