বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
মিডিয়া কর্মীদের ঈদ উপহার দিয়েছেন অভিনেতা থাই এরফান
রাকিবুল হাসান
প্রকাশ: বুধবার, ২০ মে, ২০২০, ৯:৪৫ পিএম | অনলাইন সংস্করণ

মিডিয়া কর্মীদের ঈদ উপহার দিয়েছেন অভিনেতা থাই এরফান

মিডিয়া কর্মীদের ঈদ উপহার দিয়েছেন অভিনেতা থাই এরফান

অভিনেতা থাই এরফান পর্দার বাইরেও মানবিক একজন মানুষ। এবার তিনি দাঁড়াচ্ছেন নিজের ভক্ত এবং চলচ্চিত্রের অসহায় মানুষদের পাশে। এই অভিনেতা ১৮ মে থেকে তার যাকাত ফান্ড থেকে এই অর্থ প্রদান করবেন বলে এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন। 

ফেসবুক স্ট্যাটাসে থাই এরফান বলেন, আমার ভক্ত ও চলচ্চিত্রের অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। আমি ঈদের জন্য তাদেরকে ঈদ উপহার দিয়েছি এবং এখনো দিচ্ছি। আমার যতটুকু দেওয়ার সামর্থ  আছে ততটুকুই দিচ্ছি। যাতে এই ঈদে তাদের কিছুটা হলেও আমার এই ঈদ উপহার কাজে লাগে। আমি এই ঈদ উপহার ১৮ তারিখ থেকে শুরু করেছি ২২ তারিখ পর্যন্ত চলমান থাকবে। ১৮ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত শুধু মিডিয়ার মানুষদেরকে দিয়েছি। আর ২০ থেকে ২২ তারিখ পর্যন্ত মিডিয়ার বাহিরের মানুষদের দেব। তবে ২২ তারিখের পর থেকে আর কাওকে এই ঈদ উপহার দেব না। আমার বাসার আসে পাশে যারা গরীব মানুষ আছে তাদের কেও ঈদ উপহার দিয়েছি। আমার গরীব আত্মীয়-স্বজনদের কেও ঈদ উপহার দিয়েছি। যাতা  এই ঈদে কিছুটা হলেও তাদের দুঃখ লাগব হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]