শুক্রবার ● ২৯ মে ২০২০ ● ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৫ শওয়াল ১৪৪১
অসহায় দুস্থদের জন্য সহায়তা অব্যাহত রেখেছে দেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ১১:১৩ পিএম আপডেট: ১৯.০৫.২০২০ ১১:২৯ পিএম | অনলাইন সংস্করণ

অসহায় দুস্থদের জন্য সহায়তা অব্যাহত রেখেছে দেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ

অসহায় দুস্থদের জন্য সহায়তা অব্যাহত রেখেছে দেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ

নর্থসাউথ বিশ্ববিদ্যালয় ১৯৯২ সালে প্রতিষ্ঠিত দেশের প্রথম সরকার অনুমোদিত বেসরকারী বিশ্ববিদ্যালয়। দেশ ও জাতির কল্যানে এবং জাতির সব সংকটকালে মানুষের পাশে নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থাকে প্রথম সারিতে। করোনা মহামারীর এই সংকটকালে বেসরকারী বিশ্ববিদ্যালয় এর মধ্যে দুস্থদের পাশে সবার আগে দাড়িয়েছে দেশের প্রথম এই বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্থসাউথ বিশ্ববিদ্যালয় । করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ মানুষের সাহায্যে এগিয়ে এসেছে বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বাংলাদেশ সেনাবাহিনীর মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ত্রাণ হিসেবে তিন হাজার প্যাকেট খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ মে) সকালে ঢাকা সেনানিবাসে মেজর জেনারেল মো: এনায়েতউল্লাহ বিএসপি, এনডিইউ, পিএসসি‘র সাথে সৌজন্য সাক্ষাত করেন নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর আতিকুল ইসলাম। এসময় তিনি মেজর জেনারেল এনায়েতউল্লাহ’র কাছে এ খাদ্য সামগ্রী হস্তান্তর করেন। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে, ৮ কেজি চাল, তেল, ১ কেজি চিনি, ১ কেজি ডাল এবং ২ প্যাকেট সেমাই। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেডিকেল সার্ভিসেস(আর্মি)’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: জাকির হোসেন, পারটেক্স গ্রুপের প্রধান জনসংযোগ কর্মকর্তা রাশেদ চৌধুরী, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ পরিচালক জামিল আহমেদ। মেজর জেনারেল এনায়েতউল্লাহ এ উদ্যোগের প্রশংসা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করে বলেন, দেশের বিত্তবান মানুষ এবং বিভিন্ন সংগঠন করোনাকালে অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে এলে এ সংকট কাটিয়ে উঠতে পারবেন।

এর আগেও বিশ্ববিদ্যালয়টির ভাইস চ্যান্সেলর প্রফেসর আতিকুল ইসলাম পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম বার এর সাথে সাক্ষাত করে পুলিশের মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ত্রাণ হিসেবে আড়াই হাজার প্যাকেট খাদ্য সামগ্রী হস্তান্তর করেছেন। ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম বার, পিপিএম বার এর সাথেও সৌজন্য সাক্ষাত করে নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ পরিচালক জামিল আহমেদ খাদ্য সামগ্রী হস্তান্তর করেছেন।

উল্লেখ্য, নর্থসাউথ বিশ্ববিদ্যালয় করোনা মোকাবেলায় দশ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করবে। এছাড়াও নর্থসাউথ বিশ্ববিদ্যালয় এর শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা তাদের বেতনের একটা অংশ প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে জমা দিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]