বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
অসহায়দের খাদ্য সহায়তা দিল ঢাবির ২০০৩-০৪ শিক্ষাবর্ষ এ্যালামনাই এ্যাসোসিয়েশন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৭ মে, ২০২০, ৭:৩৮ পিএম | অনলাইন সংস্করণ

অসহায়দের খাদ্য সহায়তা দিল ঢাবির ২০০৩-০৪ শিক্ষাবর্ষ এ্যালামনাই এ্যাসোসিয়েশন

অসহায়দের খাদ্য সহায়তা দিল ঢাবির ২০০৩-০৪ শিক্ষাবর্ষ এ্যালামনাই এ্যাসোসিয়েশন

কোভিড-১৯ মহামারীতে কর্মহীন হয়ে পড়া গরিব অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছে '২০০৩-০৪ শিক্ষাবর্ষ এ্যালামনাই এ্যাসোসিয়েশন, ঢাকা বিশ্ববিদ্যালয়'।

শনিবার বিকেলে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, '২০০৩-০৪ শিক্ষাবর্ষ এ্যালামনাই এ্যাসোসিয়েশন, ঢাকা বিশ্ববিদ্যালয়' এর পক্ষ থেকে রাজধানীর শাহবাগ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আশপাশের বিভিন্ন স্থানের প্রায় শতাধিক গরিব ও কর্মহীন দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, ভোজ্য তেল ও সাবান।

১৬ মে শনিবার কাটাবনের ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মচারী ক্লাবের ২১ নং ওয়ার্ড কান্সিলর আসাদের অস্থায়ী কার্যালয়ে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

সংগঠনটির বর্তমান সভাপতি মাসুদ উর রহমান তুমুল, সাধারণ সম্পাদক সোহেল তালুকদার, নবনির্বাচিত ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ,  মশিউর রহমান রুবেল, জহুরুল ইসলাম মিন্টু, জহিরুল ইসলাম, মারুফ বিল্লাহ, নাদিরা শার্মিন, সোহেল মামুন, গোলাম শাহরিয়ার ও আব্দুল্লাহিলকামিল শিবলী এসময় অন্যানের মধ্যে উপস্থিত  থেকে এসব খাদ্য সহায়তা বিতরণ করেন।  খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ ও তার কর্মী বাহিনীর সদস্য বৃন্দ। 

সংগঠনটির সভাপতি মাসুদ উর রহমান বলেন, ‌করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়াতে আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি।”

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]