বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
ফেনীতে ডাক্তার, পুলিশ ও জনপ্রতিনিধিসহ মোট ৩০ জন আক্রান্ত, সুস্থ্য ৮ জন
এমাম হোসেন এমাম, ফেনী প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৬ মে, ২০২০, ৪:০৮ পিএম | অনলাইন সংস্করণ

ফেনীতে ডাক্তার, পুলিশ ও জনপ্রতিনিধিসহ মোট ৩০ জন আক্রান্ত, সুস্থ্য ৮ জন

ফেনীতে ডাক্তার, পুলিশ ও জনপ্রতিনিধিসহ মোট ৩০ জন আক্রান্ত, সুস্থ্য ৮ জন

ফেনীতে করোনাভাইরাসে গত দু’মাসে ডাক্তার, পুলিশ, জনপ্রতিনিধিসহ শনিবার (১৬ মে) বিকেল পর্যন্ত ৩০ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দুই চিকিৎসকসহ সুস্থ্য হয়েছেন ৮জন। আক্রান্তরা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
 
সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন জানান, শুক্রবার মধ্যরাতে চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজের (বিআইটিআইডি/ইওঞওউ) ল্যাবে ও নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় ফেনীতে দুই জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত দুই জনই পুরুষ।
 
তিনি আরো জানান, আক্রান্ত একজন সিভিল সার্জন কার্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী। তিনি ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের মালিপুরের বাসিন্দা। অপরজন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা। তিনি পরশুরাম উপজেলার একটি ইউনিয়নের ভূমি অফিসের উপ-সহকারি পদে কর্মরত রয়েছেন। তিনি ফেনী জেনারেল হাসপাতালের আসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
 
ফেনী জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, শুক্রবার মধ্যরাত পর্যন্ত জেলায় ৯১২ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।এর মধ্যে ৬৭৮ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় করোনাভাইরাসে দুই জনপ্রতিনিধি, দুই সরকারি কর্মকর্তা, দুই চিকিৎসক, একজন পুলিশসহ ৩০ জন আক্রান্ত হয়েছেন।
 
এদের মধ্যে সদর উপজেলায় ১১ জন, ছাগলনাইয়া উপজেলায় ৮ জন, দাগনভূঞা উপজেলায় ৫ জন, ফুলগাজী উপজেলায় ২ জন, সোনাগাজী উপজেলায় ২ জন, একজন চট্টগ্রামের মীরসরাই ও একজন কুমিল্লার চৌদ্দগ্রামের বাসিন্দা। অবস্থার অবনতি হওয়ায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আক্রান্তরা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]