শুক্রবার ● ২৯ মে ২০২০ ● ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৫ শওয়াল ১৪৪১
জবি সাংবাদিক সমিতির একজন করোনা আক্রান্ত
জবি প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৩ মে, ২০২০, ৭:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

জবি সাংবাদিক সমিতির একজন করোনা আক্রান্ত

জবি সাংবাদিক সমিতির একজন করোনা আক্রান্ত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির একজন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল সোমবার রাতে তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে আছে।

করোনা শনাক্ত শিক্ষার্থী ও জবি সাংবাদিক সমিতির সদস্য জানান, গত ১মে থেকেই প্রচন্ড গলা ব্যথা ও জ্বরে ভুগছিলেন। এরপর ৪মে নিজ জেলার সদর হাসপাতালে করোনা পরীক্ষা করতে দেন। গতকাল সোমবার রাতে করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসছে। তার পরিবার করোনার ঝুঁকিতে আছেন। তিনি এখন সবার কাছে দোয়া চেয়েছেন। 

জবি সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবির জানান, আমাদের একজন সহকর্মী করোনা পজিটিভ এসেছে। যা আমাদের জন্য খুবই দুঃখের সংবাদ। এখন তিনি চিকিৎসাধীন আছে। আমরা সাংবাদিক সমিতি তার সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছি। আর যেকোন প্রয়োজনে আমরা তার পাশে আছি।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত শিক্ষার্থীর চিকিৎসার জন্য কোন দরকার হলে সিভিল সার্জনের সাথে কথা বলবো। তাছাড়া করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা নিয়ে দুঃচিন্তার কিছু নেই। সরকার বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে। আমি তার চিকিৎসা সেবার ব্যাপারে যোগাযোগ রাখবো।'

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]