শুক্রবার ● ৫ জুন ২০২০ ● ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১২ শওয়াল ১৪৪১
কাঙালিনী সুফিয়াকে উপহার স্বরুপ খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন আহমেদ শরীফ
বিনোদন ডেস্ক
প্রকাশ: শনিবার, ৯ মে, ২০২০, ১২:৪৯ এএম | অনলাইন সংস্করণ

কাঙালিনী সুফিয়াকে উপহার স্বরুপ খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন আহমেদ শরীফ

কাঙালিনী সুফিয়াকে উপহার স্বরুপ খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন আহমেদ শরীফ

দেশের প্রসিদ্ধ লোকসংগীত শিল্পী কাঙ্গালিনী সুফিয়া।  একসময় তার গানে সারাদেশের কোটি ভক্ত হৃদয় বুঁদ হয়ে থাকলেও এখন আর সেই সময় নেই।  ক্যারিয়ারের এই রঙহীন সময়ে আগের মতো গান গাওয়ার জন্য খুব একটা ডাক পান না। অনেকদিন ধরেই নানা টানাপোড়েনের মধ্য দিয়ে চলছে তার সংসার। আর করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতি তার সেই কষ্ট আরো বাড়িয়েছে।  বেশ হতাশায় ভুগেছিলেন এই শিল্পী।

গণমাধ্যমে এমন খবর দেখে,  গৃহবন্দী অসুস্থ বাংলাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী কাঙালিনী সুফিয়ার প্রতি দায়িত্ব বোধ থেকে ভালোবাসার উপহার স্বরুপ খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রাক্তন সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রখ্যাত চলচ্চিত্র ব্যাক্তিত্ব অভিনেতা আহমেদ শরীফ। 

তিনি গত কয়েকদিন আগে জানতে পারেন করোান ভাইরাসের কারনে গৃহবন্দী হয়ে অসুস্থ অবস্থায় না খেয়ে দিন যাপন করছেন। তাই প্রখ্যাত এই অভিনেতা নিউইয়র্কে অবস্থান করায়, গত শুক্রবার সকাল ১১ টার সময় তার প্রতিনিধির মাধ্যমে, কুষ্টিয়ায় অবস্থিত তার বাড়ীতে গিয়ে কাঙালিনী সুফিয়ার জন্য উপহার স্বরুপ খাদ্য সামগ্রী পৌঁছে দেন ও তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

এসময় কাঙালিনী সুফিয়ার জন্য বাংলাদেশের প্রখ্যাত চলচ্চিত্র ব্যাক্তিত্ব আহমেদ শরীফের পক্ষে উপহার স্বরুপ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার, সাবেক আর্মি অফিসার ও বিশিষ্ট অভিনেতা চন্চল বিশ্বাস, রেডিও জট্টিলের প্রোগ্রামিং ডিরেক্টর ও প্রত্যয় যুব সংঘের সভাপতি এস এম সুমন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মীর অভি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মোবাইলের মাধ্যমে কাঙালিনী সুফিয়ার সাথে কথা বলার সময় জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ বলেন, আপনি সাবধানে থাকবেন, আমাদের জন্য দোয়াঁ করবেন, আল্লাহ তায়ালা যেনো সকলকে ভালো রাখেন। আমরা সব সময় আছি। আপনি আমাদের দেশের সম্পদ, এটা রক্ষা করা আমাদের দায়িত্ব। তাই আপনার জন্য পর্যায় ক্রমে সহায়তা অব্যাহত থাকবে।

সাহায্যের বিষয়ে প্রখ্যাত এই অভিনেতার জানান,  এটা সাহায্য নয়। তিনি একজন সংগীতশিল্পী, তাকে লাখ লাখ মানুষ ভালোবাসেন। তার জন্য দায়িত্ব বোধের যায়গা থেকে, তাকে সম্মানের সঙ্গে ভালবাসার উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি, তাই সাহায্য নয় উপহার দিয়েছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]