বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
তেলের লিটারে ৫ টাকা, চিনিতে ৩ টাকা কমাল সিটি গ্রুপ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৫ মে, ২০২০, ১২:১৬ এএম | অনলাইন সংস্করণ

তেলের লিটারে ৫ টাকা, চিনিতে ৩ টাকা কমাল সিটি গ্রুপ

তেলের লিটারে ৫ টাকা, চিনিতে ৩ টাকা কমাল সিটি গ্রুপ

রমজান উপলক্ষে ভোজ্যতেল ও চিনির দাম কমিয়েছে সিটি গ্রুপ। সোমবার (৪ মে) কোম্পানির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় এ দুর্যোগময় মুহূর্তে ভোক্তা সাধারণের সুবিধার্থে রমজানে ভোজ্যতেলের প্রতি লিটারে ৫ টাকা এবং চিনির প্রতি কেজিতে ৩ টাকা ছাড়ে বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়েছে। আজ সোমবার (৪ মে) থেকেই এ মূল্যছাড় কার্যকর করা হয়েছে। 

দেশের চলমান পরিস্থিতি এবং পবিত্র রমজানে সরকারি প্রচেষ্টা ও সহযোগিতার সঙ্গে সংহতি রেখে এবং ভোক্তা সাধারণের সুবিধার্থে সিটি গ্রুপ এ সিদ্ধান্ত নিয়েছে বলে সিটি গ্রুপের উপদেষ্টা অমিতাভ চক্রবর্তী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সিদ্ধান্ত অনুযায়ী, সিটি গ্রুপের সয়াবিন তেলের এক লিটারের বোতল বিক্রি হবে ১০৫ টাকায়, যেটির সর্বোচ্চ খুচরামূল্য ছিল ১১০ টাকা। আর ২ লিটারের বোতল বিক্রি হবে ২০৮ টাকায়, এতোদিন বিক্রি হয়েছে ২১৮ টাকায়। ৫ লিটারের বোতলের বর্তমান খুচরামূল্য ৫০৫ টাকা, এতোদিন বিক্রি হয়েছে ৫৩০ টাকায়।

এছাড়া তীর প্যাকেট চিনির প্রতি কেজির খুচরামূল্য ছিল ৭২ টাকা, এটির বর্তমান মূল্য ৬৯ টাকা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]