শুক্রবার ● ৫ জুন ২০২০ ● ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১২ শওয়াল ১৪৪১
এবার জার্সি, ব্রেসলেট নিলামে তুলছেন মাশরাফি!
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০, ৪:২০ পিএম | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ আশরাফুলের দেখানো পথে হাঁটতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। ক্রিকেট স্মারক জার্সি ও ব্রেসলেট নিলামে তুলতে যাচ্ছেন তিনি।

এবার জার্সি, ব্রেসলেট নিলামে তুলছেন মাশরাফি!

এবার জার্সি, ব্রেসলেট নিলামে তুলছেন মাশরাফি!

এরই মধ্যে নিলামের ব্যাপারে ‘অকশন ফর অ্যাকশন’ প্লাটফর্মের সঙ্গে কথা শুরু হয়েছে। বৃহস্পতিবার নির্ভরযোগ্য সূত্রে এ তথ্য জানা গেছে।

নিলামে মাশরাফির কী কী স্মারক উঠছে, দুই-একদিনের ভেতরে তা নিশ্চিত করা হবে। এর পর ঘোষণা করা হবে নিলামের তারিখ। এ থেকে প্রাপ্ত অর্থ দেশে করোনাভাইরাস আক্রান্ত ও দুস্থদের সহায়তায় ব্যয় হবে।

এদিকে সাকিবের ২০১৯ বিশ্বকাপ মাতানো ব্যাট নিলামে তুলে আত্মপ্রকাশ করে ‘অকশন ফর অ্যাকশন’। সাকিবের ব্যাটটি শেষ পর্যন্ত ২০ লাখ টাকায় সেটি কিনে নেন একজন যুক্তরাষ্ট্র প্রবাসী।

এর আগে গেল রোববার একটি ব্যাট নিলামে তোলার খবর জানান মুশফিক। সেটি দিয়ে ২০১৩ সালে শ্রীলংকার বিপক্ষে টেস্ট ক্রিকেটে ক্যারিয়ারসেরা ২১৯ রানের মহাকাব্যিক ইনিংস খেলেন তিনি।

সেই রেশ না কাটতেই ব্যাট নিলামের কথা জানান আশরাফুল। ওই ব্যাট দিয়ে অভিষেক টেস্টে লংকানদের বিপক্ষে সেঞ্চুরি এবং ২০০৫ সালে ন্যাটওয়েস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে হারানো ম্যাচে ঐতিহাসিক শতক করেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]