সোমবার ● ১০ আগস্ট ২০২০ ● ২৬ শ্রাবণ ১৪২৭ ● ১৯ জিলহজ্জ ১৪৪১
চুরি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার ওয়ার্ড আ.লীগ সভাপতি
আব্দুস সাত্তার,টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৮ এপ্রিল, ২০২০, ৯:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

চুরি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার ওয়ার্ড আ.লীগ সভাপতি

চুরি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার ওয়ার্ড আ.লীগ সভাপতি

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের   সভাপতি ও সাবেক ইউপি সদস্য শাহীন খান (৪২) চুরি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন।শুক্রবার গভীর রাতে নন্দপাড়া  গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. হাশেম মিয়ার বাড়িতে সিধ কেটে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে ওই নেতা।

জানাগেছে,শুক্রবার রাতে সহবতপুর ইউনিয়নের নন্দপাড়া গ্রামের ২১ বছর বয়সী এক যুবকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়ার খবরে পুরো গ্রামে ভয়,চিন্তা ও করোনা আতংক বিরাজ করছিল।এরই মাঝে ঘরের বাইরে থেকে আসা শব্দে জেগে ওঠে বীর মুক্তিযোদ্ধা মো.হাশেম মিয়ার ও তার পরিবারের সদস্যরা। তার ঘরে সিধ কাটা দেখে চুর চুর বলে চিৎকার দেয়।তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে চুরি করে পালানোর সময় শাহীন খানকে হাতেনাতে ধরে ফেলে।ধস্তাধস্তির একপর্যায়ে এলাকাবাসী শাহীনকে পিটিয়ে গাছের সাথে বেঁধে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা জানান,শাহীন অনেক দিন যাবৎ চুরি করছে। এর আগে একাধিক বার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরাও পরেছিল। তার বিরুদ্ধে একাধিক চুরির মামলাও রয়েছে। 

এ বিষয়ে নাগরপুর থানা পুলিশ জানায়,চুরির ঘটনা জানার পর ঘটনাস্থলে গিয়ে চোরকে উদ্ধার করে প্রথমে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।তার অবস্থা খারাপ দেখে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: vorerpata24@gmail.com news@dailyvorerpata.com