সোমবার ● ২৫ মে ২০২০ ● ১০ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১ শওয়াল ১৪৪১
সুন্দরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কসহ স্যানিটাইজার বিতরণ
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ৯:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

সুন্দরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কসহ স্যানিটাইজার বিতরণ

সুন্দরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কসহ স্যানিটাইজার বিতরণ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে ব্যাপক সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।     

গতকাল সকাল থেকে দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়াসহ এ ইউনিয়নের পার্শ্ববর্তী অবস্থানের বিভিন্ন হাট-বাজারগুলোতেও করোনা ভাইরাস প্রতিরোধে পৃথক পৃথকভাবে ব্যাপক সচেতনতামূলক লিফলেট, মাস্ক স্যানিটাইজার বিতরণ করেন তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক- মুশফিক তাহমিদ তন্ময়।

এসময় ছিলেন, গাইবান্ধা জেলা স্কুলের সহকারী শিক্ষক এবিএম মোস্তফা কামাল। এছাড়া, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে আরিফ মাহমুদ, বুলবুল আহমেদ, নুরুল হক (ঢাবি), মিনহাজুল ইসলাম, মাইদুল ইসলাম (রাবি), মফিজুর রহমান, আকরামুল ইসলাম (বেরোবি), রাকিব হাসান নীরব (রমেক), রেজা-ই- রাব্বি (জবি), রবিউল ইসলাম, রুবেল মিয়া, মোফাচ্ছেরুল ইসলাম, নুর উদ্দিন, কামরান মিয়া রিপন প্রমূখ।

তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম তাঁর ব্যক্তিগত উদ্যোগে লিফলেট ও মাস্ক বিতরণকালে সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কগ্রস্থ না হয়ে সচেতনতামূলক সতর্কতা অবলম্বনের আহ্বান জানান। অপরদিকে, রাবি ছাত্রলীগ নেতা মুশফিক তাহমিদ তন্ময় বলেন, যে কোন দূর্যোগ ও মহামারীতে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। বর্তমানে করোনা ভাইরাস একটি দূর্যোগ হিসেবে দেখা দিলেও আমরা আমাদের সচেতনতামূলক পদক্ষেপ গ্রহণ করে পরিত্রাণ পাবো। এজন্য সকলকে সচেতন হতে হবে।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]