সোমবার ● ২৫ মে ২০২০ ● ১০ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১ শওয়াল ১৪৪১
করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকল খেলাধুলা স্থগিতের সিদ্ধান্ত বহাল
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ৬:১৭ পিএম | অনলাইন সংস্করণ

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকল খেলাধুলা স্থগিতের সিদ্ধান্ত বহাল

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকল খেলাধুলা স্থগিতের সিদ্ধান্ত বহাল

করোনা ভাইরাসের কারনে উদ্ভূত পরিস্থিতিতে দেশের সকল খেলাধুলা আপাতত স্থগিত থাকবে বলে জানিয়েছেন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

তিনি বলেন, সারা বিশ্বের মতো বাংলাদেশেও করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে। এ সময়ে আমাদের সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। সচেতন থাকতে হবে। জনাসমাগম এড়িয়ে চলতে দেশের জনগণকে সচেতন করতে হবে। যে কোনো পর্যায়ের খেলাধুলাতে জনসমাগম ঘটে। তাই পরিস্হিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দেশের সকল প্রকার খেলাধুলা বন্ধ থাকবে। 

উল্লেখ্য, গত ১৬ মার্চ সচিবালয়ের সভাকক্ষে মুজিব বর্ষ উপলক্ষে বিভিন্ন ফেডারেশনের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠককালে যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রী  ৩১ শে মার্চ পর্যন্ত সকল প্রকার খেলাধুলা স্হগিতের ঘোষণা দেন। এছাড়াও করোনা মোকাবেলায় ইতিমধ্যে দেশের সকল স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়াম ও জিমনেসিয়াম গুলি স্বাস্থ্য বিভাগ ও প্রশাসন প্রয়োজনে অস্থায়ী হাসপাতাল বা আইসোলেশন সেন্টার করতে পারবে মর্মে  সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

ঢাকা মহানগরীসহ দেশে মোট ৮০ টি বিভাগীয়  এবং জেলা স্টেডিয়াম ও উপজেলা পর্যায়ে ১২৫ টি শেখ রাসেল  মিনি স্টেডিয়াম রয়েছে। এছাড়াও দেশে ২২ টি জিমনেসিয়াম, ৭ টি ইনডোর স্টেডিয়াম এবং ৫টি মহিলা ক্রীড়া কমপ্লেক্স রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]