রোববার ● ৩১ মে ২০২০ ● ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৭ শওয়াল ১৪৪১
জনতার পাশে জরুরী পণ্য-সামগ্রী নিয়ে মীরসরাইয়ের এমপি পুত্র রুহেল
নয়ন কান্তি ধুম, চট্টগ্রাম জেলা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০, ৯:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

জনতার পাশে জরুরী পণ্য-সামগ্রী নিয়ে মীরসরাইয়ের এমপি পুত্র রুহেল

জনতার পাশে জরুরী পণ্য-সামগ্রী নিয়ে মীরসরাইয়ের এমপি পুত্র রুহেল

চট্টগ্রামের মীরসরাই উপজেলার বিভিন্ন হাট-বাজারে বেকার হয়ে যাওয়া, খেটে খাওয়া মানুষসহ দুঃস্থ ও দরিদ্র ২ হাজার মানুষের মাঝে জরুরী খাবার ও সেনিটাইজিং সামগ্রী বিতরণ করেচেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্থানীয় সংসদ সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তাঁর পক্ষে উক্ত সামগ্রী বিতরণ করেন তাঁর পুত্র আইটি বিশেষজ্ঞ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রেসিডিয়াম সদস্য মাহবুব-উর রহমান রুহেল।

বৃহস্প্রতিবার ( ২ এপ্রিল) সকাল ১১টা থেকে বারইয়াহাট পৌরবাজার এলাকা থেকে মীরসরাই উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকায় জনপ্রতি এক সপ্তাহের চাল-ডাল, তেল, পেঁয়াজ, আলু, স্যানিটাইজিং সামগ্রী ইত্যাদি বিতরণ করা হয়।

এসময় তাঁর সাথে আরো উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঞা, মেয়র নিজাম উদ্দিন, চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, চেয়ারম্যান আবুল খায়ের ভূঞা, জেলা ছাত্রলীগের সভাপতি তানবীর হোসেন তপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল প্রমুখ ব্যক্তিবর্গ।

উক্ত মানবিক সাহায্য বিতরণকালে মাহবুবুর রহমান রুহেল সচেতনতামূলক বক্তব্য প্রদানকালে বলেন, আমাদের সবাইকে এখন সরকারের নির্দেশনা মেনে চলতে হবে, সামাজিক দূরত্ব রক্ষা করাই সকলের প্রধান কাজ।

তিনি বলেন, আমার বাবা সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি তিনি ও আমার মা আয়েশা মোশাররফ দুজনই প্রবীন এবং বর্তমানে শারিরিকভাবে কিছুটা অসুস্থ। দুজনকেই আমি নিজেই দেখাশুনা করছি। তাই এই মানবিক মুহুর্তে আমার বাবার পক্ষে জরুরী খাবার সামগ্রী নিয়ে আমি নিজে এসেছি। আপনারা সবাই আমার বাবা মায়ের জন্য দোয়া করবেন। নিজেরা ও সুস্থ থাকুন, সরকারের নির্দেশনা মেনে চলুন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]