মঙ্গলবার ● ২৬ মে ২০২০ ● ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ২ শওয়াল ১৪৪১
করোনা মোকাবেলায় তহবিল গঠন করছেন দুর্জয়-তামিমরা
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৯:০২ পিএম | অনলাইন সংস্করণ

করোনা মোকাবেলায় তহবিল গঠন করছেন দুর্জয়-তামিমরা

করোনা মোকাবেলায় তহবিল গঠন করছেন দুর্জয়-তামিমরা

গোটা বিশ্বের মানুষদের কাছে এখন আতঙ্কের এক নাম করোনাভাইরাস। বিশ্বের প্রায় সব দেশেই ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী এই ভাইরাস। ঘরবন্দী হয়ে পড়েছেন অনেকেই। এমনই দৃশ্যপটে বিপাকে পড়েছেন সমাজের নিম্নবিত্ত মানুষেরা। কারণ আয় রোজগার বন্ধ তাদের।

দুঃসময়ে অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর জন্য তহবিল গঠন করতে যাচ্ছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। বর্তমান ও সাবেক ক্রিকেটার, সকল ক্রিকেট সংগঠক, ক্রিকেট অনুরাগী ও শুভানুধ্যায়ীদের সমন্বয়ে কমিটি গঠন করে দরিদ্র মানুষের পাশে দাঁড়াবে এই সংগঠনটি।

বুধবার (১ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই উদ্যোগের কথা জানিয়েছে কোয়াব। এরইমধ্যে বাংলাদেশের ক্রিকেটাররা দাঁড়িয়েছেন অসহায়দের পাশে। করোনা যুদ্ধে নিজেদের এক মাসের বেতনের অর্ধেক দিয়েছেন ২৭জন ক্রিকেটার। কোয়াবও এবার দাঁড়াচ্ছে মানুষের পাশে।

দেশের ক্রিকেটারদের এই পেশাদার সংগঠনের এমন মহতী উদ্যোগে উপদেষ্টা কমিটির প্রধান হিসেবে আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। কোয়াব সভাপতি নাঈমুর রহমান দুর্জয় আছেন আহ্বায়ক কমিটির প্রধান হিসেবে। জানা গেছে যুক্ত থাকবেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক ও ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও।

সবাই মিলে করোনা মোকাবিলায় লড়বেন দুর্জয়-তামিমরা। এ অবস্থায় বাংলাদেশ ও প্রবাসে অবস্থানরত বর্তমান ও সাবেক ক্রিকেটার, ক্রিকেট সংগঠক ও সকল ক্রিকেট অনুরাগীদের নিচের ব্যাংক অ্যাকাউন্টে সহায়তার আহ্বান জানানো হয়েছে।

অর্থ পাঠানোর ঠিকানা-

ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)
ওয়ান ব্যাংক লিমিটেড, ধানমন্ডি শাখা
হিসাব নম্বর: ০১৩০১০৫৪৬৯০০৪
সুইফট কোড: ONEBBDDH
আর এন নম্বর: ১৬৫২৬১১৮৪

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]