বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ ৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অনন্য অসাধারণ শেখ হাসিনা আমাদের গর্ব    নরসিংদীতে ‘থার্টি ফার্স্ট’ উপলক্ষে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা    না.গঞ্জে মসজিদে বিস্ফোরণ: ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র    টেকনাফের রাখাইনে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার     শালিখায় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন    আমার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পরিচয় আমি মুক্তিযোদ্ধার সন্তান:তাপস    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের আংশিক কার্যক্রম বন্ধ   
নীরবে ১৪০ হত দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী দিচ্ছে সাতক্ষীরা জেলা জজশিপ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ১১:৩৩ এএম | অনলাইন সংস্করণ

নীরবে ১৪০ হত দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী দিচ্ছে সাতক্ষীরা জেলা জজশিপ

নীরবে ১৪০ হত দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী দিচ্ছে সাতক্ষীরা জেলা জজশিপ

মঙ্গলবার দুপুর ১২টা ছুই ছুই জরুরি প্রয়োজনে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের বাসভবনে উপস্থিত হলাম। গেট খুলতেই চোখে পড়ল আলু, চাল, ডালসহ ৭ প্রকার খাদ্য সামগ্রীর প্যাকেজিং চলছে। কি হবে এসব এমন প্রশ্নে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান মুচকি হেসে নীরব থাকলেন। কিন্তু সাংবাদিকের চোখ এড়ানো কি সম্ভব?

নাম প্রকাশে অনিচ্ছুক সাতক্ষীরা জেলা জজ আদালতের একজন বিচারকের কাছে প্রশ্ন করতেই বেরিয়ে আসলো প্রকৃত তথ্য। তিনি জানালেন, জেলা জজশিপের সকল বিচারক ও কর্মকর্তা-কর্মচারীদের ব্যক্তিগত অর্থ ব্যয় করে নীরবে সাতক্ষীরা জেলা শহরের অসহায় ১৪০টি পরিবারের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করেছেন সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান। আর সেজন্যই এই আয়োজন। একটি প্যাকেটে প্রত্যেক পরিবারের জন্য থাকছে ৭ কেজি চাউল, ডাল ১ কেজি, তেল ১ কেজি, আলু ৩ কেজি, পেঁয়াজ ১ কেজি, ১টি করে সাবান, লিক্যুইড সাবান ২৫০ মিলিলিটার।

জেলা ও দায়রা জজ মহোদয়ের সিদ্ধান্ত যারা পাওয়ার মত গোপনে তাদের বাড়ি পৌঁছে যাবে খাদ্য সামগ্রী। আর এ জন্য কোন ফটোসেশন বা প্রচার করা চলবে না। এমনকি যাকে সাহায্য করা হবে তার কোন ছবিও তোলা হবে না। এভাবে নীরবে নিভৃতে গরিব অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে এসছে জেলা জজশিপ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]