রোববার ● ৫ এপ্রিল ২০২০ ● ২১ চৈত্র ১৪২৬ ● ১০ শাবান ১৪৪১
আওয়ামী লীগের ২৬ মার্চের অনুষ্ঠান বাতিল
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৩ মার্চ, ২০২০, ২:৪০ পিএম | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের ২৬ মার্চের অনুষ্ঠান বাতিল

আওয়ামী লীগের ২৬ মার্চের অনুষ্ঠান বাতিল

করোনা ভাইরাসের বিস্তার রোধে আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসের সব অনুষ্ঠান বাতিল করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

আজ সোমবার (২৩ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে আওয়ামী লীগের কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের সব অনুষ্ঠান বাতিল ঘোষণা করা হয়েছে। তিনি বলেন, দেশে বর্তমানে কোনো প্রকার খাদ্য সংকট নেই। অহেতুক মজুদকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনার প্রকোপ কমাতে প্রয়োজন হলে বাস চলাচল বন্ধ করা হবে। বাস্তবতাকে অস্বীকার বা এড়িয়ে কিছু করা হবে না। যখন যে ব্যবস্থা নেওয়া প্রয়োজন সে বিষয়ে শেখ হাসিনা সরকার প্রস্তুত। তিনি বলেন, করোনা মোকাবেলায় কোনো ধরনের সরঞ্জাম নেই এটা বলা যাবে না। তবে ঘাটতি আছে। সংগ্রহের  উদ্যোগেও নেওয়া হয়েছে।

এ সময় রোনাভাইরাস নিয়ে স্থানীয়দের সতর্ক করতে জনপ্রতিনিদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের। কারো মধ্যে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে তা সঙ্গে সঙ্গে জানানোরও আহ্বান জানান তিনি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]