রোববার ● ৫ এপ্রিল ২০২০ ● ২১ চৈত্র ১৪২৬ ● ১০ শাবান ১৪৪১
সান্তাহারে ট্রেনে টিকিট পরীক্ষক কে মারপিট, প্রায় এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ
আদমদীঘি প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০, ৯:০১ পিএম | অনলাইন সংস্করণ

সান্তাহারে ট্রেনে টিকিট পরীক্ষক কে মারপিট, প্রায় এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ

সান্তাহারে ট্রেনে টিকিট পরীক্ষক কে মারপিট, প্রায় এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ

খুলনা থেকে চিলাহাটিগামি রুপসা ট্রেনের এক ট্রেন পরীক্ষক কে মারপিট করেছে কুষ্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র। এই ঘটনা কে কেন্দ্র করে বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন ষ্টেশনে আনÍঃনগর রুপসা ট্রেন আটকা পড়ে। পরে ষ্টেশন কর্তৃপক্ষ ও রেল পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসলে প্রায় এক ঘন্টা পর আটকে থাকা ট্রেনটি গন্তব্যের উদ্দ্যেশে ছেড়ে যায়।

সান্তাহার রেলওয়ে জিআরপি থানা সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয় ছুটি হওয়ার কারনে বুধবার বাড়ি ফেরার জন্য নিলফামারী, রংপুর এলাকার শতাধিক ছাত্র খুলনা থেকে চিলাহাটিগামি রুপসা এক্সপ্রেস ট্রেনে যাত্রা করেন। টিকিট না থাকায় ওই ট্রেনের ট্রেন পরীক্ষক মেহেদী হাসান খানের সাথে বিশ্ববিদ্যালয়ের ডেভলেপমেন্ট ষ্টাডিজ বিভাগের ২য় বর্ষের ছাত্র ধীরাজ দেবনাথের বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ছাত্ররা দলবদ্ধ হয়ে ট্রেন পরীক্ষক মেহেদী হাসান খানের ওপর চড়াও হয়ে তাঁকে মারপিট করে পোশাক ছিঁড়ে ফেলে। ট্রেনটি দুপুর সোয়া একটার দিকে সান্তাহার জংশন ষ্টেশনে আসলে ওই পরীক্ষক বিষয়টি সান্তাহার রেলওয়ে জিআরপি পুলিশ কে অবহিত করেন। 

এ সময় পুলিশ এসে ধীরাজ দেবনাথকে ধরে থানায় নিয়ে গেলে ট্রেন থেকে প্রায় ৫০/৬০ জন ছাত্র নেমে ট্রেনটি অবরোধ করে। তাঁরা রেল লাইনের ওপর বসে আটক ছাত্রের মুক্তি দাবি করে নানা ধরনের শ্লোগান দিতে থাকে। ফলে রুপসা এক্সপ্রেস ট্রেনটি ষ্টেশনে আটকা পরে। পরে জিআরপি থানায় সান্তাহার ষ্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম ও থানার ওসি মনজের হোসেন সহ রেলওয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে ছাত্রদের আলোচনা পর আটক ছাত্র কে ছেড়ে দিলে পরিস্থিতি শান্ত হলে দুপুর সোয়া দুটার দিকে ট্রেনটি গন্তব্যের উদ্যেশে ছেড়ে যায় ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]