রোববার ● ৫ এপ্রিল ২০২০ ● ২১ চৈত্র ১৪২৬ ● ১০ শাবান ১৪৪১
জনগণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করলেন সোহেল শাহরিয়ার
:: নিজস্ব প্রতিবেদক ::
প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০, ৬:৪৩ পিএম | অনলাইন সংস্করণ

জনগণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করলেন সোহেল শাহরিয়ার

জনগণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করলেন সোহেল শাহরিয়ার

পৃথিবী জুড়েই বর্তমান আতংকের নাম করোনা ভাইরাস। ইতিমধ্যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এটাকে মহামারী হিসাবে ঘোষণা করেছে। বাংলাদেশ এখনো তেমনভাবে আক্রান্ত না হলেও সরকারি পর্যায়ে করোনা ভাইরাস মোকাবিলায় পর্যাপ্ত পদক্ষেপ নেয়া হয়েছে। তবে ব্যাক্তি উদ্যোগে তেমন কোনো পদক্ষেপ এখনো দেখা না গেলেও অনেকেই এগিয়ে এসেছেন। 

তাদের মধ্যে একজন হলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের শীর্ষ পদের জন্য দাবিদার এবং মতিঝিল থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ার। 

করোনা ভাইরাস এড়াতে জনসচেতনতামুলক কার্যক্রমের অংশ হিসেবে সাধারন মানুষকে মাস্ক সরবরাহ করলেন সাবেক মতিঝিল থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেল শাহরিয়ার। মুজিববর্ষের উদ্বোধনী দিনে ঢাকা মহানগর যুবলীগের পক্ষ থেকে এসব মাস্ক সরবরাহ করেন তিনি। এছাড়া শান্তিনগর, কাকরাইল, রাজারবাগ পুলিশ লাইন সংলগ্ন এলাকায়ও এসব মাস্ক বিতরন করা হয়। 

তরুণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার বলেন, বর্তমানে সারাবিশ্বে করোনা আতঙ্ক বিরাজ করছে। বাংলাদেশেও এ আতঙ্ক চলছে। ইতোমধ্যে করোনা সন্দেহে অনেককে আইসোলেশনে এবং হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এ অবস্থায় সাধারন মানুষকে ভাইরাস এড়াতে মাস্ক সরবরাহ করা হচ্ছে। পর্যায়ক্রমে পুরো ঢাকা শহরে সরবরাহ করা হবে। এছাড়া মানুষকে এ ভাইরাস থেকে বাঁচার কৌশল হিসেবে সচেতনতামুলক লিফলেটও বিতরন করা হচ্ছে বলে জানান তিনি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]