রোববার ● ৫ এপ্রিল ২০২০ ● ২১ চৈত্র ১৪২৬ ● ১০ শাবান ১৪৪১
নুজহাত চৌধুরী উপস্থাপনা করেছেন বঙ্গবন্ধুকে নিয়ে অনুষ্ঠান
:: বিনোদন ডেস্ক ::
প্রকাশ: বুধবার, ১৮ মার্চ, ২০২০, ১০:৪৩ এএম | অনলাইন সংস্করণ

নুজহাত চৌধুরী উপস্থাপনা করেছেন বঙ্গবন্ধুকে নিয়ে অনুষ্ঠান

নুজহাত চৌধুরী উপস্থাপনা করেছেন বঙ্গবন্ধুকে নিয়ে অনুষ্ঠান

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দুরন্ত টেলিভিশনে প্রচারিত হবে দুই পর্বের বিশেষ অনুষ্ঠান ‘বঙ্গবন্ধু নানা বর্ণে নানা রেখায়’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ডাঃ নুজহাত চৌধুরী।

বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে দুই পর্বের এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছে মাশরুর মাহতাব সূর্য, মনফুল চন্দ্রবতী, অহনা অনুপমা চৌধুরী, আর্য মেঘদূত, মাহী রহমান ধ্রুব, সাবাব বিন মাহদী স্পন্দন। প্রচারিত হবে ১৮ ও ১৯ মার্চ, বুধবার ও বৃহ¯পতিবার, বিকাল ৫.০০টায় ।

শিশুদের জন্য বঙ্গবন্ধুর ছিল গভীর মমতা। ছোটদের ভালবাসতেন, স্নেহ করতেন। শশিুদরে সঙ্গে সময় কাটাতে পছন্দ করতেন। শিশুদের সবকিছুকে সহজে বুঝতে পারতেন। ‘বঙ্গবন্ধু নানা বর্ণে নানা রেখায়’ অনুষ্ঠানে ডাঃ নুজহাত চৌধুরী অংশগ্রহণকারী শিশুদের নিয়ে ঘুরে বেড়াবেন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর । আলোচনা করবেন বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনের বিভিন্ন বিষয় নিয়ে। ঘুরতে ঘুরতে গল্পে গল্পে শোনাবেন বঙ্গবন্ধুর ছেলেবেলা থেকে শুরু করে বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস এবং ১৫ আগস্টের কালোরাতের ইতিহাস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]