সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ২ মাঘ ১৪২৮

শিরোনাম: অনন্য অসাধারণ শেখ হাসিনা আমাদের গর্ব    নরসিংদীতে ‘থার্টি ফার্স্ট’ উপলক্ষে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা    না.গঞ্জে মসজিদে বিস্ফোরণ: ২৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র    টেকনাফের রাখাইনে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন,ঘাতক স্বামী গ্রেফতার     শালিখায় গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন    আমার গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পরিচয় আমি মুক্তিযোদ্ধার সন্তান:তাপস    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের আংশিক কার্যক্রম বন্ধ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
খালেদা জিয়া করোনা আক্রান্ত হলে কী হবে: গয়েশ্বর
প্রকাশ: সোমবার, ১৬ মার্চ, ২০২০, ১:১১ পিএম | অনলাইন সংস্করণ

খালেদা জিয়া করোনা আক্রান্ত হলে কী হবে: গয়েশ্বর

খালেদা জিয়া করোনা আক্রান্ত হলে কী হবে: গয়েশ্বর

বেগম খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হতে পারেন এমন আশঙ্কা প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। রোববার (১৫ মার্চ) ঢাকা জজকোর্ট প্রাঙ্গণে করোনাভাইরাস নিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণকালে তিনি এ আশঙ্কা প্রকাশ করেন।

গয়েশ্বর বলেন, করোনাভাইরাস সংক্রামণ ঠেকাতে দেশবাসী যখন সচেতনতা অবলম্বন করছে তখন বেগম জিয়াকে অযত্নে অবহেলায় রেখে তার স্বাস্থ্য ঝুঁকি বাড়াচ্ছে সরকার।



তিনি বলেন, আমাদের নেত্রী অসুস্থ। তিনি যদি এ জাতীয় রোগে আক্রান্ত হয় পড়েন, তখন কী হবে? আশা করব সরকার তার জামিন পাওয়ার অধিকার থেকে বঞ্চিত করবেন না।

করোনাভাইরাস নিয়ে দল-মত নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষের সচেতন হওয়া দরকার বলে মন্তব্য করে গয়েশ্বর বলেন, এই ভাইরাস ছোট-বড় কিংবা কোনো দল চেনে না। কখন কাকে আক্রমণ করবে কেউ বলতে পারে না। তাই সবাইকে সচেতন হতে হবে।

বিএনপির এই নেতা বলেন, সরকার বিশেষ একটা দিবস নিয়ে ব্যস্ত ছিল। বিশেষ দিবস নিয়ে ব্যস্ত থাকার কারণে এটাকে (করোনাভাইরাস) গোপন করতে চেয়েছিল। তারপরও ধন্যবাদ, বিলম্বে হলেও তারা উপলব্ধি করতে পেরেছে যে দেশে ভাইরাস আছে। এখন দেখার বিষয় সরকার জনগণকে সম্পৃক্ত করে কীভাবে সচেতনতা তৈরি করতে পারে। বিষয়টি দলীয় দৃষ্টিকোণ থেকে না দেখে সবার সহযোগিতা করা প্রয়োজন বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, ঢাকা বারের নবনির্বাচিত সভাপতি ইকবাল হোসেন, নবনির্বাচিত সাধারণ সম্পাদক হোসেন আলী খান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]