শুক্রবার ● ৩ এপ্রিল ২০২০ ● ১৯ চৈত্র ১৪২৬ ● ৮ শাবান ১৪৪১
পিৎজা ডেলিভারি বাইকে মার্কিন রাষ্ট্রদূত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৩ মার্চ, ২০১৯, ৩:৫৪ পিএম | অনলাইন সংস্করণ

পিৎজা ডেলিভারি বাইকে মার্কিন রাষ্ট্রদূত

পিৎজা ডেলিভারি বাইকে মার্কিন রাষ্ট্রদূত

বাংলাদেশে যাত্রা শুরুর প্রথম সপ্তাহেই পিৎজা সরবরাহের রেকর্ড করেছে ডোমিনোজ। এ উপলক্ষে শনিবার সকালে রাজধানীর ধানমন্ডিতে ডোমিনোজের রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

অনুষ্ঠানের একটি অংশে ডেলিভারির বাইকের মাধ্যমে ডোমিনোজ পিৎজার ‘নিজস্ব ডেলিভারি সিস্টেম’ উদ্বোধন করা হয়। যার উদ্বোধন করতে গিয়ে বাইকে উঠে পড়েন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। বাইক না চালালেও মিলার হেলমেট নিতে ভোলেননি। এসময় বেশ উৎফুল্ল দেখাচ্ছিল তাকে। নতুন বাইকে হেলমেট মাথায় মিলার। পেছনে পিৎজা রাখার বক্স।

এমন আনন্দঘন মুহূর্তে করতালিতে মুখরিত চারদিক। এর আগে পিৎজা কেটে ডেলিভারি রেকর্ড উৎযাপন করেন অতিথিরা।

অনুষ্ঠানে মার্কিন রাষ্ট্রদূত ছাড়াও উপস্থিত ছিলেন ডোমিনোজ ইন্টারন্যাশনালের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জো জর্ডান, জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রতীক পটা, ডোমিনোজ পিৎজার বাংলাদেশের উদ্যোক্তা ও গোল্ডেন হার্ভেস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব সামদানী।

১৯৬০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে যাত্রা শুরু করে বিশ্বের সবচেয়ে বড় পিৎজা চেইন ডোমিনোজ। এখন পর্যন্ত বিশ্বের ৮৫টি দেশে ১৫ হাজার ৩০০ এর বেশি আউটলেটের মাধ্যমে কার্যক্রম চালাচ্ছে ডোমিনোজ পিৎজা। যেখানে ৪ লাখেরও বেশি কর্মী কাজ করছেন। এসব আউটলেট থেকে প্রতিদিন ২০ লাখের বেশি পিৎজা গ্রাহকদের কাছে সরবরাহ করে ডোমিনোজ। বছরে যার পরিমাণ ৭৩ কোটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]