বুধবার ● ৩ জুন ২০২০ ● ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১০ শওয়াল ১৪৪১
কসবায় ২২০ কেজি গাঁজাসহ পিকআপ ভ্যান আটক
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২২ মার্চ, ২০১৯, ৪:৩২ পিএম আপডেট: ২২.০৩.২০১৯ ৪:৩৪ পিএম | অনলাইন সংস্করণ

কসবায় ২২০ কেজি গাঁজাসহ পিকআপ ভ্যান আটক

কসবায় ২২০ কেজি গাঁজাসহ পিকআপ ভ্যান আটক

ব্রাহ্মণবাড়িয়ার কসবা কুটি চৌমুহনী থেকে ঢাকা যাত্রা পথে কসবা থানা পুলিশ একটি পিক আপ ভ্যানসহ ২২০কেজি গাঁজা আটক করে। শুক্রবার ভোরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি চৌমিহনী এলাকা থেকে পিক আপ ভ্যানটি আটক করে।

কসবা - আখাউড়া উপজেলায় দায়িত্বরত এএসপি সার্কেল আব্দুল করিম জানান, কুমিল্লা-সিলেট রোডে টহল পুলিশ দায়িত্ব পালন করার সময় দেখে কুটি চৌমুহনী থেকে  একটি পিকআপ ভ্যান ’দ্রæত গতিতে আসছে। গাড়ীর দ্রুতগতি দেখে টহল পুলিশ গাড়িটিকে দাড়ানোর জন্য সংকেত দেয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ঢাকা মেট্রো ট- ১৬৬১৬৭ পিকআপ ভ্যানটি রাস্তার উপর রেখে গাড়িতে থাকা লোকজন পালিয়ে যায়। এসময় গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
কসবায় ২২০ কেজি গাঁজাসহ পিকআপ ভ্যান আটক

কসবায় ২২০ কেজি গাঁজাসহ পিকআপ ভ্যান আটক


থানায় গাড়িটি তল্লাশি করে ২৪ প্যাকেট মোট ২২০ কেজি গাঁজা পাওয়া যায়। তিনি আরোও জানান, ভারত থেকে চোরাইপথে নিয়ে আসা এসব গাঁজা রাজধানী শহরে পাচার করার উদ্যোশে নিয়ে যাওয়া হচ্ছিল। তদন্ত করলে সব বের হয়ে আসবে।  তবে এ ব্যাপারে কসবা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]