বুধবার ● ৩ জুন ২০২০ ● ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১০ শওয়াল ১৪৪১
ফরিদগঞ্জে উপজেলা নির্বাচনের আগে ওসি প্রত্যাহার
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২২ মার্চ, ২০১৯, ৪:২৯ পিএম | অনলাইন সংস্করণ

ফরিদগঞ্জে উপজেলা নির্বাচনের আগে ওসি প্রত্যাহার

ফরিদগঞ্জে উপজেলা নির্বাচনের আগে ওসি প্রত্যাহার

উপজেলা পরিষদ নির্বাচনের ৩দিন আগে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হারুনুর রশিদ চৌধুরীকে প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার নির্বাচন কমিশন থেকে এ সংক্রান্ত চিঠি চাঁদপুর জেলা পুলিশ সুপারের কার্যলয় এসে পৌঁছেছে।

বৃহস্পতিবার রাতেই নতুন যোগদান করেছেন ইন্সপেক্টর আবদুল লতিফ। জানা গেছে, তিনি খাগড়াছড়ির ডিবির ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন । ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: হারুনুর রশিদ চৌধুরী গণমাধ্যম কর্মীদের বলেন, নির্বাচন কমিশন থেকে আমার বদলি সংক্রান্ত চিঠি পেয়েছি। সহকারী রিটানিং অফিসার ও ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও)মো: আলী আফরোজ স্বীকার করেছেন ওসি হারুনুর রশিদ চৌধুরীকে বদলী করা হয়েছে।

উল্লেখ্য, ২৪ মার্চ রোববার অনুষ্ঠিত হবে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনের ৩দিন আগে থানার ওসিকে প্রত্যাহারের ঘটনায় জনসাধারণের মাঝে নানা গুঞ্জন চলছে। ওসি প্রত্যাহারের সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি।

     
তবে লোকমুখে গুঞ্জন রয়েছে অফিসার ইনচার্জ মো: হারুনুর রশিদ চৌধুরী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে পক্ষপাতমূলক আচরণ করেছেন। এ কারনেই তাকে বদলি করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]