বুধবার ● ৩ জুন ২০২০ ● ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১০ শওয়াল ১৪৪১
বাংলাদেশ-ভারত রেল যোগাযোগ পুনরায় চালু হবে: রেলমন্ত্রী
লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২২ মার্চ, ২০১৯, ৩:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

বাংলাদেশ-ভারত রেল যোগাযোগ পুনরায় চালু হবে: রেলমন্ত্রী

বাংলাদেশ-ভারত রেল যোগাযোগ পুনরায় চালু হবে: রেলমন্ত্রী

বাংলাদেশ-ভারতের মাঝে বন্ধ হয়ে যাওয়া রেলপথ পুনরায় চালুর কথা জানালেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। শুক্রবার লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, ১৯৬৫ সালের পাক-ভারত যেসব রেলপথ চালু ছিল সেগুলো পুনরায় চালু করবে বর্তমান সরকার। এ লক্ষ্যে আগামী ২বছরের মধ্যে কাউনিয়া-বুড়িমারী রেলপথ ডুয়েলগেজে রূপান্তিত করা হবে। বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে লালমনি এক্সপ্রেসে চড়ে শুক্রবার সকালে লালমনিরহাট প্ল্যাটফর্মে পৌঁছান রেলমন্ত্রী।

শুক্রবার সকাল ৮টা ৩৪ মিনিটে লালমনিরহাট রেলওয়ে স্টেশনে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি সফরসঙ্গীদের নিয়ে পৌঁছালে ফুলেল শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান, সাবেক এমপি (সংরক্ষিত আসনের) সফুরা বেগম, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজনসহ রেলওয়ে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে বিশেষ ট্রেন যোগে তিনি লালমনিরহাট থেকে বুড়িমারী ষ্টেশনে পৌছান। এসময় তার সাথে সংসদ সদস্য মোতাহার হোসেন, রেলওয়ে পশ্চিমাঞ্চলীয় জিএম খন্দকার শহিদুল ইসলামসহ জেলা প্রশাসন ও রেল বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]