বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
গণধর্ষণের ভিডিও ধারণ মামলার পলাতক আসামী গ্রেফতার
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৭:০৩ পিএম | অনলাইন সংস্করণ

গণধর্ষণের ভিডিও ধারণ মামলার পলাতক আসামী গ্রেফতার

গণধর্ষণের ভিডিও ধারণ মামলার পলাতক আসামী গ্রেফতার

বৃহস্পতিবার শরীয়তপুর জেলার জাজিরা উপজেলা পরিষদ এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ ও পূর্বক ভিডিও ধারণ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী সামসুল হককে (৩৪) গ্রেফতার করেছে মাদারীপুর র‌্যাব-৮। গ্রেফতারকৃত আসামী জাজিরা উপজেলার আক্কেল মাহমুদ মুন্সী কান্দি গ্রামের মৃত আঃ খালেক মুন্সীর ছেলে ।

বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিং করে র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, অভিযুক্ত সামসুল হকসহ ৪ জন ২০১৭ সালের ১২ডিসেম্বর জাজিরা মহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে স্কুল থেকে বাসায় ফেরার পথে তুলে নিয়ে গণধর্ষণ করে এবং তা মোবাইলে ধারণ করে। ভূক্তভোগি পরিবারের অভিযোগের প্রেক্ষিতে জাজিরা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়। ওই মামলায় অভিযুক্ত সামসুল হককে গ্রেফতার করা হয় এবং পরবর্তীতে আদালত থেকে জামিন নিয়ে আত্মগোপন কওে সামসুল হক। পরে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী করে। বৃহস্পতিবার  সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সামসুল হককে জাজিরা উপজেলা পরিষদের সামনে হতে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীকে শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]