বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
তদন্ত কমিটির বাঘাইছড়ি ঘটনাস্থল পরিদর্শন
সাইফুল উদ্দীন, রাঙামাটি
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ১:১৩ পিএম | অনলাইন সংস্করণ

তদন্ত কমিটির বাঘাইছড়ি ঘটনাস্থল পরিদর্শন

তদন্ত কমিটির বাঘাইছড়ি ঘটনাস্থল পরিদর্শন

রাঙামাটি বাঘাইছড়িতে নির্বাচনী কর্মীদের ওপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার কর্তৃক গঠিত তদন্ত কমিটির প্রতিনিধি দল। বৃহস্পতিবার সকালে তারা বাঘাইছড়ির নয় কিলো এলাকা পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের সাথে কথা বলেন। এছাড়া ঐদিন গাড়িতে থাকা আরো বিভিন্ন নির্বাচনী কর্মকর্তাদের সাথেও কথা বলেন তদন্ত কমিটির সদস্যরা।

এসময় তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি(ক্রাইম এন্ড অপারেশন) আবু ফয়েজ, বাঘাইহাট জোনের মেজর আশরাফ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ, চট্টগ্রাম ৩০ আনসার ব্যাটালিয়নের পরিচালক ও অধিনায়ক মো. নুরুল আমিন, সদস্য সচিব ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী জানান, প্রাথমিকভাবে কথা বলে যেটা আমরা বুঝতে পেরেছি এটা প্লানড অ্যামবুশ। কাছ থেকে টার্গেট করেই গুলি করা হয়েছে। তবে এখনই আমরা বিস্তারিত জানাতে পারবো না। আমরা সব তথ্য সংগ্রহের চেষ্টা চালাচ্ছি।

উল্লেখ্য, গত সোমবার পঞ্চম উপজেলা নির্বাচনের কাজ শেষ করে বাঘাইছড়ির সাজেক ইউনিয়ন থেকে উপজেলা সদরে ফেরার পথে নয় কিলো এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন সাতজন। এসময় আহত হয় অন্তত ১৬ জন। ঘটনার পর বিভাগীয় কমিশনার ৭ সদস্য বিশিষ্ট একটি তদন্ত  কমিটি গঠন করেছেন। অন্যদিকে এ ঘটনায় আহত এক পুলিশ সদস্য বাদী হয়ে বুধবার রাতে বাঘাইছড়ি থানায় অজ্ঞাত ৪০/৫০ জন সন্ত্রাসীর নামে একটি মামলা দায়ের করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]