বুধবার ● ৩ জুন ২০২০ ● ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১০ শওয়াল ১৪৪১
সিরাজগঞ্জে কার্গোভ্যান চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ১১:২০ এএম | অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জে কার্গোভ্যান চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

সিরাজগঞ্জে কার্গোভ্যান চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যেই ঘটল আরেকটি দুর্ঘটনা। সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজারে রাস্তা পার হওয়ার সময় কাভার্ডভ্যানের চাপায় নিহত হয়েছেন হৃদয় নামে এক কলেজছাত্র। আহত হয়েছেন আরও দুই কলেজছাত্র।

বৃহস্পতিবার সকাল আটটার দিকে এই দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা কাভার্ডভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়।

নিহত হৃদয় বাজার ভদ্রঘাট গ্রামের হায়দার আলীর ছেলে। স্থানীয় ধুকুরিয়া কারিগরি কলেজ থেকে এ বছর এইসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি কার্গোভ্যান ভদ্রঘাট বাজারের পশ্চিম পাশে তিন পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই হৃদয় মারা যান। এসময় আহত হন আরো দুই পথচারী। দুর্ঘটনার সাথে সাথে বিক্ষুব্ধ এলাকাবাসী কার্গোটিকে জব্দ করে আগুন ধরিয়ে দিয়ে সড়ক অবরোধ করে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা গিয়ে এক ঘণ্টার চেষ্টায় কাভার্ডভ্যানের আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ও স্থানীয় প্রশাসন দেড় ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার সকালে রাজধানীতে সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার আহমদ চৌধুরী। এরপর শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন শুরু করলে গতকাল স্থবির হয়ে যায় রাজধানী ঢাকা। পরে সরকারের পক্ষ থেকে আশ্বাস পেয়ে আগামী ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত করে শিক্ষার্থীরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]