বুধবার ● ৩ জুন ২০২০ ● ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১০ শওয়াল ১৪৪১
বেনাপোলে পিকআপ ভ্যানের চাপায় ছাত্রীর পা বিচ্ছিন্ন
যশোর-সাতক্ষীরা মহাসড়কের যোগাযোগ বন্ধ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০১৯, ২:৫৩ পিএম | অনলাইন সংস্করণ

বেনাপোলে পিকআপ ভ্যানের চাপায় ছাত্রীর পা বিচ্ছিন্ন

বেনাপোলে পিকআপ ভ্যানের চাপায় ছাত্রীর পা বিচ্ছিন্ন

যশোরের বেনাপোলে স্কুল যাওয়ার পথে পিকআপ ভ্যানের চাপায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় আরও দুই ছাত্রী গুরুতর আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালসকাল ৯টার দিকে ওই মহাসড়কের নাভভরন স্কুলের সামনে বুরুজবাগান পাইলট বিদ্যালয়ের ষষ্ট শ্রেণির ছাত্রী মোফতাহুল জান্নাত নিপা ভ্যানে করে স্কুলে যাচ্ছিল। স্কুলের সামনে পল্লী বিদ্যুতের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে ছাত্রীরা ভ্যান থেকে ছিটকে পড়ে। এ সময় নিপা নামের এক ছাত্রীর পা পিকআপ ভ্যানের চাকায় বিচ্ছিন্ন হয়ে যায়।  দ্রুত উদ্ধার করে তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই খবর দ্রুত ছড়িয়ে পড়লে নাভারন অঞ্চলের সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নাভারন-সাতক্ষীরা মোড়ে অবস্থান নেন। এসময় যশোর-বেনাপোল ও যশোর-সাতক্ষীরা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা পল্লী বিদ্যুতের সেই গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়।
বেনাপোলে পিকআপ ভ্যানের চাপায় ছাত্রীর পা বিচ্ছিন্ন

বেনাপোলে পিকআপ ভ্যানের চাপায় ছাত্রীর পা বিচ্ছিন্ন


বেনাপোল ফায়ার ষ্টেশন মাষ্টার তৌহিদুর রহমান জানান, বুধবার সকালে তারা ওই পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এদিকে, মহাসড়ক অবরোধের কারণে যশোরের সাথে বেনাপোল ও সাতক্ষীরার যোগাযোগ বন্ধ রয়েছে। এমনকি বেনাপোল বন্দরে শত শত পণ্যবাহী ট্রাক ও বাস আটকা পড়েছে।


নিপা শার্শা উপজেলার নাভরন বুরুজ বাগান গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। সে বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। আহত আরও দুই ছাত্রী হলো- একই স্কুলের নবম শ্রেণির ছাত্রী রিপা ও সপ্তম শ্রেণির ছাত্রী স্মৃতি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পুলক কুমার মন্ডোল বলেন, এমন ঘটনা দুঃখজনক। আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।

স্কুলের প্রধান শিক্ষক মোমিনুর রহমান জানান, চালকের অসতর্কতায় এই দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় সুষ্ঠু বিচার ও নিরাপদ সড়কের দাবিতে ছাত্র-ছাত্রীরা রাস্তায় নেমেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]