বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
গোপালগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছে দুই যুবক
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯, ৩:০৯ পিএম | অনলাইন সংস্করণ

গোপালগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছে দুই যুবক

গোপালগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছে দুই যুবক

গোপালগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছে দুই যুবক। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। মারাত্মক অসুস্থ ওই দুই যুবককে গেপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অসুস্থরা হলেন, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কৃষ্ণদিয়া গ্রামের ফায়েক শেখের ছেলে সবুজ শেখ (২৮) ও মজিবর শেখের ছেলে সোহাগ শেখ (২৮)। এরা দু’জন সর্ম্পকে মামাতো ফুফাতো ভাই।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন মাষ্টার নূর মোহম্মদ জানান, মঙ্গলবার সকালে একটি বাসে করে ঢাকা থেকে গোপালগঞ্জের মুকসুদপুর ফিরছিল দুই যুবক সবুজ শেখ (২৮) ও সোহাগ শেখকে (২৮)। এসময় বাসের মধ্যে কে বার কারা তাদেরকে কোমল পানীয় খাওয়ান। কোমল পানীয় খেয়ে তারা দুজনে অজ্ঞান হয়ে পড়লে তাদের কাছ থাকা টাকা ও মোবাইলসহ সর্বস্ব নিয়ে পালিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। পরে বাসের লোকজন পুলিশ লাইন মোড়ে ওই দুই যুবককে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের দেখতে পেয়ে ফায়ার সার্ভিসের খবর দিলে তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে ওই দুই যুবক অজ্ঞান থাকায় কে বা কারা তাদের কামল পানীয় খাওয়ান তা জানাতে পারেনি।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোধ মনিরুল ইসলাম জানান, ঘটনা খবর শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]