বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
নরসিংদীর রায়পুরার দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত ২ আহত ৫
আবুল বাশার বাছির, নরসিংদী
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯, ১:০১ পিএম আপডেট: ১৯.০৩.২০১৯ ১:১১ পিএম | অনলাইন সংস্করণ

নরসিংদীর রায়পুরার দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত ২ আহত ৫
নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে দু’জন নিহত হয়েছেন, আহত হয়েছে আরও ৫ জন। মঙ্গলবার ভোরে উপজেলার দুর্গম চরাঞ্চল মির্জাচরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মির্জাচর ইউনিয়নের চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের ভাতিজা ইকবাল হোসেন (৩০), ও একই গ্রামের আমানউল­াহ (২৭)। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে সাজ্জাদ হোসেন (২৮), আজিজুল ইসলাম (২৬) ও রহমত উল­াহ (১৮) সহ আরও ২ জন।


রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, হতাহতরা সবাই চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থক। পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, দেড় বছর পূর্বে মির্জারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিজয়ী চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জাফর ইকবাল মানিক ও পরাজিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ফারুকুল ইসলামের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আগেও দুইপক্ষের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও হতাহতের ঘটনার ঘটে। পরে ইউপি চেয়ারম্যান মানিকের সমর্থকরা আগে এলাকা ছেড়ে চলে যায়।
নরসিংদীর রায়পুরার দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত ২ আহত ৫
মঙ্গলবার সকালে ফারুকুল ইসলামের সমর্থকরা এলাকায় প্রবেশ করে বর্তমান ইউপি চেয়ারম্যান মানিকের সমর্থকদের উপর আগ্নেয়াস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে ঘটনাস্থলে ৭ জন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইকবাল হোসেন (৩০), ও আমানউল­াহ (২৭) কে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত অবস্থায় সাজ্জাদ হোসেন (২৮), আজিজুল ইসলাম (২৬) ও রহমত উল­াহ (১৮) কে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকী আহত দু’জনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]