বুধবার ● ৩ জুন ২০২০ ● ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১০ শওয়াল ১৪৪১
বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০১৯, ৬:৪৫ পিএম | অনলাইন সংস্করণ

বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু

বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু

দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত  রেজাউল করিম (৩৪) নামে এক শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ।

জানা যায়, নওগাঁ সদর থানার দয়ালের মোড় এলাকার ইয়াকুব আলীর পুত্র রেজাউল করিম গত দুই মাস আগে বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের সাহায্যকারী (হেলপার) হিসেবে যোগদান করেন এবং তাপ বিদ্যুৎ কেন্দ্রের স্কুল ভবনের ৩য় তলার একটি কক্ষে থাকতেন। গত রোববার রাত ১০টা থেকে তার ডিউটি ছিল। কিন্তু রাত ১০টায় সে ডিউটিতে না আসায় রাত সাড়ে ১০টার দিকে তার সহকর্মীরা তার দরজায় গিয়ে ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে জানালা দিয়ে তারা দেখতে পায় সে ঘরের ফ্যানের সাথে রশি দিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছে। তারা দরজা ভেঙ্গে তার মৃতদেহ নামায় এবং সেখানকার মেডিকেল অফিসার তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসে।  

সোমবার সকালে লাশের ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠিয়েছে পুলিশ। বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সিরাজুল ইসলাম জানান, অন্যত্র বদলীর আবেদন করেও কাজ না হওয়ায় সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]