শনিবার ● ১৬ জানুয়ারি ২০২১ ● ২ মাঘ ১৪২৭ ● ১ জমাদিউস সানি ১৪৪২
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সারাদিনে ৪১ ভোট
সাইদুল হাসান সিপন, মৌলভীবাজার
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০১৯, ৬:৪০ পিএম | অনলাইন সংস্করণ

সারাদিনে ৪১ ভোট

সারাদিনে ৪১ ভোট

সকাল থেকেই মৌলভীবাজার জেলার ৭টি উপজেলায় ভোটগ্রহন শুরু হয়েছে। শহরের কয়েকটি কেন্দ্র পরিদর্শনে দেখা যায় কেন্দ্রগুলো একেবারে ফাঁকা। গ্রাম অঞ্চলের কেন্দ্রগুলোরই একি দশা।
 
জেলায় চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৩৫ এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ২৮ জন সহ মোট ৮৩ জন প্রতিদন্ধিতায় রয়েছেন। তবে আজব ভোট হয়েছে কাশিনাথ আলাউদ্দিন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে। সারাদিনে ভোট পরেছে মাত্র ৪১টি। ৯টি বুথের মধ্যে ১টি বুথে কোন ভোটই পড়েনি।
 
সকাল থেকে এই কেন্দ্র ভোটার শূন্য ছিল। সকাল ১১টা পর্যন্ত ভোট পড়েছে ৮টি। আর ৪টায় তা দাঁড়িয়ে ৪১ এ। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ভোট গণনা করতে সময় লেগেছে মাত্র কয়েক মিনিট। ফলাফলও ঘোষণা হয়েছে।

এই কেন্দ্রে ভাইস-চেয়েরম্যান পদের আলাউর রহমান টিপু (চশমা) পেয়েছেন ২৭ ভোট আর আব্দুল মতিন (বাল্ব) পয়েছেন ১৩টি। মহিলা ভাইস-চেয়াম্যান পদে শাহীন রহমান (পদ্মাফুল) ১৯টি, মিলি আছিয়া রহমান (প্রজাপতি) ১৬টি, মিতা ভূইয়া (ফুটবল) ১টি, রাশিদা খানম (কলস) ৪টি ভোট পেয়েছেন। আর ১টি ভোট বাতিল হয়েছে।

এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নিলাদ্রী শেখর দাস জানান, এই কেন্দ্র মোট ভোটার সংখ্যা ২৯৯৭ জন। এরমধ্যে ৪১টি ভোট পড়েছে। এই কেন্দ্রে ৯টি বুথে ভোট গ্রহণ করা হয়েছে। কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্রের ৯ নং কক্ষে গিয়ে দেখা সকাল ১১টা পর্যন্ত ১টিও ভোট বাক্সে পড়েনি। অথচ এই কক্ষে মোট ভোটার সংখ্যা ৩৬৪ জন। ৮নং কক্ষে মাত্র ৫টি ভোট পড়েছে। অথচ এই কক্ষের মোট ভোটার সংখ্যা ৪৮৪ জন।

এ ছাড়াও জেলার বিভিন্ন উপজেলার ভোট কেন্দ্র গুলোতেও ভোটারের উপস্থিতি একেবারে কম বলে জানা গেছে। সকাল ১১ টা পর্যন্ত প্রতিটি কেন্দ্র গুড়ে দেখা যায় ৩০-৫০টি ভোট পড়েছে। তবে কেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিতি না থাকলেও আইন শৃংখলা বাহিনী ও নির্বাচন সংক্রান্তদের উপস্থিতি পরিলক্ষিত ছিল। কাশিনাথ কেন্দ্র বেলা ১১ টা পর্যন্ত মাত্র ৮টি ভোট পরেছে। পুলিশ, আনসার, বিজিবি ও র‌্যাব মাঠে মোতায়েন করা হয়েছে। তারমধ্যে ২ হাজার পুলিশ, ৬ হাজার আনসার, ১৮ প্লাটুন বিজিবি মাঠে কাজ করছে। স্টাইকিং ফোর্স হিসেবে আইন শৃংখলা বাহিনীর টহলে ছিল।
 







https://www.dailyvorerpata.com/ad/BHousing_Investment_Press_6colX6in20200324140555 (1).jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/431205536-ezgif.com-optimize.gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]