বুধবার ● ৩ জুন ২০২০ ● ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১০ শওয়াল ১৪৪১
পাইকগাছায় আগ্নেয়াস্ত্র গুলি মাদকসহ আটক-৩
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০১৯, ৬:১৭ পিএম | অনলাইন সংস্করণ

পাইকগাছায় আগ্নেয়াস্ত্র গুলি মাদকসহ আটক-৩

পাইকগাছায় আগ্নেয়াস্ত্র গুলি মাদকসহ আটক-৩

খুলনার পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে দেশীয় তৈরী একটি পাইপগান, দুই রাউন্ড শর্টগানের গুলি ও ২৫ গ্রাম গাঁজাসহ তিনজনকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

ওসি মো. এমদাদুল হক শেখ জানিয়েছেন, আটককৃতরা দীর্ঘ দিন যাবত বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই ও মাদক কেনা বেচার করে আসছিল। গোপণ সংবাদের ভিত্তিতে তাদেরকে শিববাটি ব্রিজ এলাকা থেকে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এরপর ব্যাপক জিজ্ঞাসাবাদে রায়হান এর স্বীকারোক্তি মোতাবেক সাইদুরের বসত বাড়ি থেকে একটি দেশীয় তৈরী পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে জেলার পাইকগাছা পৌরসভার শিববাটি ব্রিজ সংলগ্ন জনৈক মনিরুলের চায়ের দোকান এর পাশ থেকে ২৫ গ্রাম গাঁজাসহ উপজেলার লক্ষীখোলা গ্রামের কবির সরদারের ছেলে রায়হান সরদার (২৪), একই এলাকার হামিদ মোল্ল্যার ছেলে নাজমুল মোল্ল্যা (২০) ও গোপালপুর গ্রামের দাউদ সরদারের ছেলে ইকরামুল হাসান ওরফে ইমন (২০)কে আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রায়হান জানায় তার ওস্তাদ পৌরসভার সরল গ্রামের মিজানুর রহমান ওরফে চোর মিজান এর ছেলে সাইদুল ইসলামের বাড়িতে অস্ত্র আছে। এরপর রাত সাড়ে নয়টার দিকে পুলিশ অভিযান চালিয়ে সাইদুরের বাড়ি থেকে একটি দেশীয় তৈরী এক নলা বন্দুক সদৃশ পাইপগান ও দুই রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করে। এ সময় থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইদুল পালিয়ে যায়।

এলাকায় জনশ্রুতি রয়েছে আটককৃত এবং পলাতক সাইদুল দীর্ঘদিন যাবত চুরি, ছিনতাই ও মাদক কেনা বেচাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে বলে জানিয়েছেন ওসি (তদন্ত) মো. রহমত আলী ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]