বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
সখীপুরে ধর্ষণ মামলায় গ্রেফতার এক, ধর্ষণের ভিডিও উদ্ধার
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০১৯, ৫:২৫ পিএম | অনলাইন সংস্করণ

সখীপুরে ধর্ষণ মামলায় গ্রেফতার এক, ধর্ষণের ভিডিও উদ্ধার

সখীপুরে ধর্ষণ মামলায় গ্রেফতার এক, ধর্ষণের ভিডিও উদ্ধার

টাঙ্গাইলের সখীপুরে প্রেমিকাকে গাছের সাথে বেধে গণধর্ষণের মামলায় জালাল উদ্দিন (২৫) নামের এক আসামিকে গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ। সোমবার সকালে গ্রেফতারকৃত আসামিকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। টাঙ্গাইল মেডিকেলে কলেজ হাসাপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ১১ মার্চ সোমবার বিকেলে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে উপজেলা বহেড়াতৈল ইউনিয়নের কাকড়াজান এলাকায় একটি খেলার মাঠে বসে প্রেমিকের সঙ্গে কথা বলছিল ৮ম শ্রেণিতে পড়ুয়া প্রেমিকা (১৫)। এ সময় ওই প্রেমিকার পরিচিত পাঁচ বন্ধু এসে জোরপূর্বক ওদেরকে মোটরসাইকেলে তুলে কাকড়াজান বিটের একটি গহিন বনে নিয়ে যায়। পরে চর-থাপ্পর মেরে ওরা ওই প্রেমিক-প্রেমিকাকে বিবস্ত্র করে এবং যৌন মিলনে বাধ্য করে ভিডিও ধারণ করে। এক পর্যায়ে প্রেমিককে গাছের সাথে বেঁধে রেখে তিন বন্ধু সাদ্দাম হোসেন, মো. জালাল উদ্দিন ও আশরাফুল ইসলাম মেয়েটিকে জোরপূর্বক  পালাক্রমে ধর্ষণ করে। অপর দুই বন্ধু নজরুল ইসলাম ও আফাজ উদ্দিন ধর্ষণের ভিডিও ধারণ করে। এক পর্যায়ে ওই প্রেমিক-প্রেমিকার ডাক-চিৎকারে বনের পাশ দিয়ে যাওয়া স্থানীয় এক ব্যক্তি টর্চ লাইট নিয়ে এগিয়ে আসলে মোটরসাইকেল যোগে তারা পালিয়ে যায়।

       
এ ঘটনায় ১৭ মার্চ রোববার  স্থানীয়ভাবে কোন বিচার না পেয়ে মেয়েটি বাবা ( আমিনুল ইসলাম) বাদী হয়ে অভিযুক্ত পাঁচজনকে আসামি করে সখীপুর থানায় ধর্ষণ ও পর্ণগ্রাফী আইনে মামলা করেন। ওইদিনই মামলার দুই নম্বর আসামি জালালকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ। এ সময় জালালের কাছ থেকে ধর্ষণের ভিডিও উদ্ধার করা হয়।
     
মামলার বাদী মেয়েটির বাবা  এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িত নরপশুদের দৃষ্টান্তমূলক বিচার দাবি জানান।
  
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. আমির হোসেন বলেন, এ ঘটনায়  জালাল উদ্দিনকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হযেছে।
 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]