বৃহস্পতিবার ● ২৮ মে ২০২০ ● ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ৪ শওয়াল ১৪৪১
শিবপুরের চাঞ্চল্যকর মা ও মেয়ে গণধর্ষণ মামলা
র‌্যাবের অভিযানে গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার
নরসিংদী প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০১৯, ৫:১০ পিএম | অনলাইন সংস্করণ

র‌্যাবের অভিযানে গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার

র‌্যাবের অভিযানে গণধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার

শিবপুরের চাঞ্চল্যকর বহুল আলোচিত মা ও মেয়েকে গণধর্ষণ মামলার মূল আসামী নরসিংদী জেলার শিবপুর উপজেলার সৃষ্টিগড় গ্রামের মৃত চান মিয়ার পুত্র মোঃ মোখলেছ (৩৬) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মোখলেছ চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার পলাতক আসামী ও মূল হোতা। তার নামে ইতিপূর্বে শিবপুর থানায় ডাকাতি, অস্ত্র ও আইনশৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আইনসহ নানা অপরাধে ৬টি মামলা রয়েছে। র‌্যাব-১১ অধিনায়ক লেঃ কর্ণেল কাজী শামসের উদ্দিন গন মাধ্যমে এ  তথ্য নিশ্চিত করে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর ৫ টায় র‌্যাব-১১ এর একটি দল জেলার মাধবদী পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

উল্লেখ্য গত ১৫ মার্চ সন্ধ্যা ৬ টায় ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরে সৃষ্টিগড়ে বাসষ্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যাওয়া একটি বাসের যাত্রী মা-মেয়েকে অন্য গাড়িতে তুলে দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে ৬ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ ব্যাপারে শিবপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়। পরে পুলিশের অভিযানে ঘটনার সাথে জড়িত থাকায় ওই রাতেই  দেলোয়ার হোসেন (৩০) ও শফিক (২৫) কে গ্রেফতার করে। পরে র‌্যাব ঘটনার মূল হোতা মোঃ মোখলেছ (৩৬) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]