বুধবার ● ৩ জুন ২০২০ ● ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ ● ১০ শওয়াল ১৪৪১
"১ দফা দাবিতে হাজারো বেকার"
পাথরঘাটায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের মানববন্ধন
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০১৯, ২:০৫ পিএম | অনলাইন সংস্করণ

পাথরঘাটায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের মানববন্ধন

পাথরঘাটায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের মানববন্ধন

ন্যাশনাল সার্ভিস কর্মীদের চাকরি স্থায়ী করার দাবিতে বরগুনার পাথরঘাটায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ ঘটিকায় শহরের রাসেল স্কয়ারে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা পরিষদ পাথরঘাটা উপজেলা শাখা একদফা দাবি নিয়ে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

মানববন্ধন চলাকালীন সমাবেশে উপজেলার ন্যাশনাল সার্ভিস কর্মীরা বলেন, আমরা দুই বছর চাকরির পর বেকার জীবন যাপন করছি। আমাদের দুর্বিসহ জীবন থেকে পরিত্রাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের চাকরি স্থায়ী করার দাবি জানাচ্ছি।

বক্তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এখন পর্যন্ত কেউ কোনো কিছু চেয়ে খালি হাতে ফেরেনি। ১৫ লক্ষ রোহিঙ্গাদের ভরন-পোষনের দায়িত্ব নিতে পেরেছেন যে "মা" তার কাছে ন্যাশনাল সার্ভিস স্থায়ী করন কোন ব্যাপার না। আমাদের দাবি যদি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে পৌঁছায়, তাহলে আমাদের দুর্বিসহ জীবনযাত্রার কথা বিবেচনা করে তিনি আমাদের চাকরি স্থায়ী করবেন বলে আমারা আশাবাদী।

মানবন্ধনে বক্তব্য রাখেন ছাত্র লীগের উপজেলা সভাপতি হাফিজুর রহমান সোহাগ, নাসিরউদ্দিন সোহাগ, কাকন মোল্লা, আঃ হামিদ, আশরাফ, শিল্পী কর্মকার প্রমুখ।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে পাথরঘাটা উপজেলার বিভিন্ন উপজেলার অন্তত পনের শতাধিক ন্যাশনাল সার্ভিসের কর্মীরা অংশ নেন। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »




আরও সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]