রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১

শিরোনাম: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    আ.লীগের প্রতিষ্ঠার প্লাটিনাম জয়ন্তীর ব্যানারে স্থান পেল জয় ও পুতুলের ছবি    পবিত্র কাবাঘরের চাবি সংরক্ষক ড. শায়খ সালেহ আল শাইবা ইন্তেকাল করেছেন    রাসেল’স ভাইপার নিয়ে জনগণকে আতংকিত না হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর    ভূমি নিয়ে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স : ভূমিমন্ত্রী    বিশ্বব্যাংক থেকে ৯০০ মিলিয়ন ডলার ঋণ পেলো বাংলাদেশ    জননিরাপত্তা এবং জনকল্যাণ নিশ্চিতে প্রয়োজনীয় তথ্য ও দিকনির্দেশনা দিয়েছে পরিবেশ মন্ত্রণালয়   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জাজিরায় ইয়াবা ও অস্ত্রসহ এক নারী আটক
শরীয়তপুর ব্যুরো
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০২৪, ৫:৪১ পিএম | অনলাইন সংস্করণ

শরীয়তপুরের জাজিরায় ৮ রাউন্ড গুল, একটি ওয়ান শুটার গান ও ৪০ পিস ইয়াবাসহ লিজা আক্তার (২৫) নামের এক নারীকে আটক করেছে জাজিরা থানা পুলিশ।  



শনিবার (২৫ মে) ভোর ৩.৪৫ ঘটিকার দিকে জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের বোয়ালিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত লিজা আক্তার  বোয়ালিয়া গ্রামের বাসিন্দা আক্কাস ঢালীর স্ত্রী। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ-পরিদর্শক সুজন হকের নেতৃত্বে এসআই হুমায়ুন কবীর ও সঙ্গীয় ফোর্সসহ মূলনা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আক্কাস ঢালীর বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আক্কাস ঢালী কৌশলে পালিয়ে যায়। এসময় আক্কাস ঢালীর বসত ঘর তল্লাসি করে ৪০ পিস ইয়াবা ও একটি সচল দেশীয় তৈরি ওয়ান শুটার গান এবং ৮ রাউন্ড শর্টগানের গুলি  সহ আক্কাস ঢালীর স্ত্রী লিজা আক্তারকে আটক  করে জাজিরা থানা পুলিশ। তাদের বিরুদ্ধে অস্ত্র মাদক আইনে মামলা হয়েছে। 

জাজিরা থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) সুজন হক আজকের দর্পণকে বলেন, রাত আনুমানিক ২টা ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বোয়ালিয়ার আক্কাস ঢালীর বাড়িতে ইয়াবা ক্রয় বিক্রয় হচ্ছে। তখন এস আই হুমায়ুন কবীর ও সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালাই। অভিযানকালে আক্কাস ঢালীর বসত ঘরের চৌকির নিচ থেকে একটি ওয়ান শুটার গান ও ৮ পিস গুলি উদ্ধার করি। এরপর আরও তল্লাসি করে তাদের শয়নকক্ষে থাকা টেবিলের ড্রয়ার থেকে ৪০ পিস ইয়াবা উদ্ধার করি।  

এ ব্যাপারে জাজিরা থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন, লিজা আক্তার নামের এক নারীকে আমরা দেশীয় অস্ত্র,গুলি ও ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছি। আটককৃত নারীর বিরুদ্ধে অস্ত্র আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/ADDDDDD.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]