বিনোদন

শ্রীদেবীর শেষকৃত্য আজ বিকেলে

:: ভোরের পাতা অনলাইন ::

আজ বুধবার স্থানীয় সময় বিকেল ৩টা ৩০ মিনিটে মুম্বাইয়ের ভিলে পার্লে সেভা সমাজ শ্মশানে শ্রীদেবীর শেষকৃত্য হবে বলে কাপুর পরিবার থেকে এ সংবাদ জানানো হয়। শেষ শ্রদ্ধা জানাতে ইতিমধ্যেই অনুরাগীরা ভিড় জমাচ্ছেন লোখান্ডওালার সেলিব্রেশন স্পোটর্স কমপ্লেক্সে।

মঙ্গলবার রাতে মৃত্যুর বাহাত্তর ঘণ্টা পরে মুম্বাইয়ে ফিরেছে শ্রীদেবীর লাশ। বিমানবন্দর থেকে লাশ নিয়ে ‌যাওয়া হয় লেখান্ডওয়ালায় তাঁর বাংলোয়। সেখানেও বলিউডের বহু তারকার ভিড়। কাপুর পরিবারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, বুধবার সকাল সাড়ে নটা থেকে সাড়ে বারোটা অভিনেত্রীর মরদেহ রাখা হবে সেলিব্রেশন স্পোর্টস কমপ্লেক্সে।

সেখানেই তাঁকে শেষ শ্রদ্ধা জানাবেন ভক্তরা। তবে শ্রদ্ধা জানাতে গিয়ে ক্যামেরা নিয়ে ঢোকা ‌যাবে না বলে জানিয়ে দেওয়া হয়। সকাল নটা নাগাদ শ্রীদেবীর বাংলো থেকে মরদেহ নিয়ে ‌যাওয়া হয় সেলিব্রেশন ক্লাবে। মরদেহের সঙ্গে ছিলে বনি কাপুরের ভাই সঞ্জয় কাপুর।

মহারাষ্ট্র ছাড়াও অন্ধ্র ও তামিলনাড়ু থেকে অনুরাগীরা শ্রদ্ধা জানাতে আসতে পারেন। একথা মাথায় রেখে সেলিব্রেশন ক্লাবে এলাহি পুলিসি ব্যবস্থা করা হয়েছে।

গত ২৪ ফেব্রুয়ারি ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী মাত্র ৫৪ বছর বয়সে দুবাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ।

Spread the love

বিনোদন | আরো খবর